সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে ৩০ বস্তা ভেজাল মিশ্র সার আটক

1-daily-sylhet-atok-1কমলগঞ্জ সংবাদদাতা:  ভেজাল সন্দেহে কমলগঞ্জে নাফকো কোম্পানীর উৎপাদিত ৩০ বস্তা সার জব্দ করেছে কমলগঞ্জ থানার পুলিশ। পরীক্ষার জন্য কৃষি অফিসের মাধ্যমে সারের নমুনা বিএসটিআইতে পাঠানো হয়েছে। রোববার (১৮ সেপ্টেম্বর) দিবাগত রাত ৮টায় ভানুগাছ রেলওয়ে স্টেশন এলাকায় সারবাহী একটি ট্রাক তল্লাশি করে ৩০ বস্তা সার আটক করা হয়।

কমলগঞ্জ থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল হাসান ও সহকারী পরিদর্শক কৃষ্ণ মোহন দেবনাথের নেতৃত্বে পুলিশের একটি দল কমলগঞ্জের ভানুগাছ রেলওয়ে স্টেশনে সার বোঝাই একটি ট্রাক তল্ল্যাশি করে। তল্লাশিশকালে ট্রাকের ভিতর থাকা সরকারী অনুমোদিত দেড় টন টিএসপি,ছয় টন এমওপি সারের বৈধ কাগজপত্র থাকায় সেগুলো ছেড়ে দেওয়া হয়। তবে ট্রাকে থাকা বাকী ৩০ বস্তা মিশ্র সারের কোন বৈধ কাগজপত্র না দেখাতে পারায় পুৃলিশ অবৈধ সার হিসাবে জব্দ করে রাতেই পুলিশ হেফাজতে কমলগঞ্জ থানায় সার বস্তা গুলো নিয়ে আসে। সরকার অনুমোদিত ডিলার জননী এন্টার প্রাইজ এসব অবৈধ সার এর এজেন্ট। উপজেলা কৃষি বিভাগের লোকজন নাফকো কোমম্পানীর সার সরকার অনুমোদন নেই বলে জানায়।

কমলগঞ্জ থানার সহকারী পরিদর্শক কৃষ্ণ মোহন দেবানাথ সার জব্দের সত্যতা নিশ্চিত করে বলেন, এ সারের নমুনা ঢাকায় বিএসটিআই-তে পরীক্ষার জন্য পাঠানো হবে। পরীক্ষার ফলাফলের পর পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
কমলগঞ্জ উপজেলা কৃষি কর্মকর্তা মোহাম্মদ শামছুদ্দীন ৩০ বস্তা মিশ্র সার জব্দের সত্যতা নিশ্চিত করে বলেন, এসব সার অবৈধ। তারা জানেন না।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: