সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মিলানে মাদারীপুরের রাস্তি ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান সংবর্ধিত

unnamed-2ইতালি প্রতিনিধি:: ইতালির মিলানে বৃহত্তর মাদারীপুর উপজেলার রাস্তি ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ইতালি প্রবাসী মনিরুজ্জামান হাওলাদার মিলানে আগমনে রাস্তি ইউনিয়নবাসীর পক্ষ থেকে গণ সংবর্ধনা প্রধান করা হয়েছে। রাস্তি ইউনিয়ন প্রবাসীদের সার্বিক সহযোগিতায় রবিবার স্থানীয় গান্ধী রেস্টুরেন্টে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি সংবর্ধিত ব্যক্তি মনিরুজ্জামান হাওলাদার কে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেন ইউনিয়নের প্রবাসীরা।

unnamed-3রাস্তি ইউনিয়ন প্রবাসী দেলোয়ার হোসেন মুল্লা এর সভাপতিত্বে জিয়াদ খান এর পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন মাদারীপুরে আকরাম হোসেন,মজিবুর রহমান হারিস,নাজমুল কবির জামান,কবির উদ্দিন আহমেদ,শাহীন হাওলাদার ,হাজি শাহ আলম ,আজিম হাওলাদার,আব্দুল জলিল বেপারী,নুরু ফকির,আসাদুজ্জামান রিপন,সিদ্দিকুর রহমান,রিপন খান,তুহিন মাহমুদ,জাকির হোসেন মামুন সহ মিলান কমিউনিটি,রাজনৈতিক সামাজিক ও ব্যবসায়ী নেতৃবৃন্দ।
সংবর্ধনা অনুষ্ঠান যারা সহযোগিতা ও তত্ত্বাবধানে ছিলেন রাস্তি ইউনিয়ন প্রবাসী কবির উদ্দিন আহমেদ,আব্দুল জলিল বেপারী,আলী হোসেন বেপারী,নুরু ফকির,জয়নাল মুন্সী,আফজাল বেপারী,আজিজুল খান,গিয়াস উদ্দিন খান,নজরুল ইসলাম,বেলায়েত হোসেন,মাসুম বিল্লাহ সুমন,মাসুম হাওলাদার,পারভেজ হাওলাদার,রুমেল হাওলাদার,সুহেল কবিরাজ,আরিফ হাওলাদার,রাজু খান,নুরুজ্জামান হাওলাদার প্রমুখ।

উল্লেখ্য, মাদারীপুর সদর রাস্তি ইউনিয়নের চেয়ারম্যান পদে হাজরাপুর গ্রামের কৃতি সন্তান জনাব মনিরুজ্জামান মনির বিপুল ভোটে (সতন্ত্র প্রার্থী) নির্বাচিত হওয়ার পর এই প্রথম তিনি মিলানে আগমন করেন। নির্বাচনের সময় রাস্তি ইউনিয়নের মিলান প্রবাসীরা সার্বিক সহজীগিতা করেন। সংবর্ধনা অনুষ্ঠানে নব নির্বাচিত অতিথি কে ইউনিয়ন প্রবাসীদের পক্ষ থেকে একটি টেলিভিশন উপহার দেওয়া হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: