সর্বশেষ আপডেট : ২ মিনিট ২১ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রিয়াঙ্কা-দীপিকার মতই ভাল অভিনেত্রী সানি লিওন

1474261483বিনোদন ডেস্ক: সানি লিওনকে রাখি সাওয়ান্তের সঙ্গে তুলনা করে বেশ কিছুদিন তর্ক-বিতর্ক চলেছে বলিউড পাড়ায়। এবার সেই সানি লিওনকে বলিউডের অন্যতম সফল দুই অভিনেত্রী প্রিয়াঙ্কা ও দীপিকার সঙ্গে তুলনা করলেন ‘বেঈমান লাভ’ চলচ্চিত্রের পরিচালক রাজিক চৌধুরী।

নিজ চলচ্চিত্র ‘বেঈমান লাভ’-এ সানি লিওনকে মূল চরিত্রে অভিনয়ের সুযোগ দেয়ায় তার সমালোচনা হচ্ছে বলিউড জুরে। কিন্তু তা গায়েই মাখছেন না তিনি। উল্টো বোম্বে টাইমসকে দেয়া সাক্ষাৎকারে তিনি জানান, আমার ধারণা সানি লিওন যা করছে, তার থেকে অনেক ভাল কিছু সে করে দেখাতে সক্ষম।

তিনি বলেন, কেন সানি লিওন নয়? আমার মতে মূল ধারার চলচ্চিত্রের নায়িকা হওয়ার জন্য সব গুণই তার মধ্যে রয়েছে। সে ভারতীয়দের মতই দেখতে। আমি তার অভিনীত ‘জিসম-২’ ও ‘রাগিনি এমএমএস’ দেখেছি। আমার মনে হয়, সে যা করছে তার থেকে অনেক ভাল কিছু করে দেখানোর ক্ষমতা তার আছে।

নিজ চলচ্চিত্রে সানি লিওনের অভিনয়ের প্রশংসা করে তিনি বলেন, এখন পর্যন্ত সানির সেরা পারফর্ম যেগুলো আপনারা দেখেছেন তার থেকেও ভাল কিছু আপনারা দেখতে পারবেন। আমি মনে করি সানি লিওন প্রিয়াঙ্কা চোপড়া বা দীপিকা পাড়ুকোনের মতই অসাধারণ পারফর্ম করতে পারে। চলচ্চিত্রে তার নিজ চরিত্রের যথাযথ উপস্থাপন করেছে সে। আসলেই সানি অসাধারণ। আশা করছি আপনারাও চলচ্চিত্রটি দেখার পর আমার সঙ্গে একমত হবেন। বোম্বে টাইমস।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: