সর্বশেষ আপডেট : ২ মিনিট ৩৫ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হবিগঞ্জের চুনারুঘাটে স্ত্রী হত্যার দায় স্বীকার করে আদালতে স্বামীর স্বীকারোক্তি

gatok-sami-raselনবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি ::
হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার সাদেকপুর গ্রামের গৃহবধু তাহেরা আক্তারকে (২২) পারিবারিক বিরোধ ও যৌতুকের জন্যই হত্যা করেছে স্বামী। এ হত্যাকাণ্ডের দায় স্বীকার করে তাহেরার ঘাতক স্বামী রাসেল মিয়া হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শামশাদ বেগমের আদালতে ১৬৪ ধারার জবানবন্দি দিয়েছে।

চুনারুঘাট থানার ওসি জানান, শানখলা ইউনিয়নের পঞ্চাশ গ্রামের আব্দুস সাত্তারের কন্যা তাহেরা আক্তারকে প্রায় ৮ মাস আগে বিয়ে করে রাসেল। সে সাদেকপুর গ্রামের মৃত হরমুজ আলীর পুত্র। বিয়ের পর থেকেই রাসেল ও তার পরিবার তাহেরার নিকট যৌতুক দাবি করে আসছিল। যৌতুকের টাকা নিয়ে বিভিন্ন সময়ে রাসেরেল পরিবারের সাথে ঝগড়া ফ্যাসাদ লেগেই থাকতো।

রাসেল তার জবানবন্দিতে আরো জানায়, তাহেরা বিয়ের পর থেকেই আলাদা থাকার দাবি করছিল। কিন্তু রাসেল এ দাবি না মানায় তাদের মাঝে ঝগড়া চরম আকার ধারণ করে। এ কারণে সে একাই তাহেরাকে শ্বাসরোদ্ধ করে হত্যা করে। এ ঘটনায় ঘাতক স্বামী রাসেলসহ ৫ জনকে আসামী করে নিহত তাহেরার পিতা আব্দুস সাত্তার বাদী হয়ে চুনারুঘাট থানায় হত্যা মামলা দায়ের করেছেন। ঘটনার পর থেকেই রাসেলের মা ও বড় ভাই পলাতক রয়েছে। এ ব্যাপারে চুনারুঘাট থানার ওসি নির্মলেন্দু চক্রবর্তী জানান, ঘাতক রাসেল আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। অপর আসামীদের গ্রেফতারের অভিযান চলছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: