সর্বশেষ আপডেট : ২ মিনিট ২৫ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দুদিন ধরে রাণীগঞ্জ ফেরী চলাচল বন্ধ, জনসাধারন দূভোর্গের শিকার

photo-2ওয়াহিদুর রহমান ওয়াহিদ, জগন্নাথপুর (সুনামগঞ্জ)
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় যানবাহন চলাচল ও জনসাধারনের সুবিদার্থে রাণীগঞ্জের কুশিয়ারা নদীর উপর অনেক প্রতিক্ষার পর বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম.এ মান্নান এমপির হস্তক্ষেপে প্রায় তিন-চার মাস পূর্বে ফেরী চলাচল শুরু করা হয়। ফেরীটি চালু হওয়ার পর থেকে কতৃপক্ষের উদাসিনতার কারণে প্রায় সবসময়ই ফেরীটি বিকল হয়ে থাকতে দেখা যায়। উক্ত ফেরী দিয়ে সুনামগঞ্জ বায়া জগন্নাথপুর হয়ে আউশকান্দি গিয়ে বিশ্ব রোর্ডের সাথে মিলিত হয়েছে। প্রতিদিন এ ফেরী দিয়ে অসংখ্য গাড়ি হাজার হাজার জনসাধারণ পারাপার হয়ে থাকেন।

গত শুক্রবার(১৭ সেপ্টেম্বর) থেকে অজ্ঞাত কারণে ফেরীটি বিকল হয়ে কুশিয়ারা নদরি এপার-অপারের সাথে যোগাযোগ ব্যবস্থা বন্ধ হয়ে যায়। যার ফলে পবিত্র ঈদুর আযহার ছুটিতে আসা হাজার হাজার জনসাধারন ও বহু যানবাহনকে মারাত্মক ভোগান্তিতে পড়তে হয়েছে।

ভোক্তভোগী জনসাধারণ জানান- একদিকে দুদিন পর পর ফেরী নষ্ঠ হয়ে যাওয়া, অন্যদিকে ঘন্টার পর ঘন্টা দাঁড়িয়ে অপেক্ষায় থাকা থেকে আমাদের রেহাই কবে হবে আল্লাহই জানেন।

সড়ক ও জনপদ অধিপ্তরের নির্বাহী প্রকৌশলী আনোয়ারুল আমিনের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, ইঞ্জিনিয়াররা এসে ফেরী চলাচলের জন্য উপযোগী করেছে। এবং আগামীকাল (সোমবার) থেকে পূনরায় ফেরী চলাচল শুরু হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: