সর্বশেষ আপডেট : ২২ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কোম্পানীগঞ্জে অস্ত্রসহ ৪ ডাকাত গ্রেপ্তার

arrest_logo-95_14036স্টাফ রিপোর্টার ::
কোম্পানীগঞ্জের বর্ণি থেকে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শনিবার ভোররাতে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হচ্ছে-বর্ণি মাঝপাড়া গ্রামের আব্দুল মন্নানের পুত্র বাবুল মিয়া ওরফে কানা বাবুল (৩০), বর্ণি পশ্চিমপাড়া গ্রামের মৃত চেরাগ আলীর পুত্র ওয়াব আলী (৩৫), একই গ্রামের মৃত সোনা মিয়ার পুত্র মখন মিয়া (২৫) এবং একই পাড়ার কুতুব রব্বানীর পুত্র লাল মিয়া (২৫)। এ সময় তাদের কাছ থেকে দুটি বড় ছোরা, দুটি দা, একটি বল্লম, ডাকাতদের ব্যবহৃত কালো কাপড়ের দুটি টুকরো, দুটি গামছা এবং চারটি ছোট টর্চ লাইট উদ্ধার করা হয়েছে।
কোম্পানীগঞ্জ থানা পুলিশ জানায়, গত শনিবার ভোররাত আড়াইটার দিকে থানার একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বর্ণি কান্দিবাড়ি গ্রামের রাস্তায় অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ৩০/৩২ জন আসামি দৌড়ে কান্দিবাড়ির দিকে পালিয়ে গেলেও চারজনকে আটক করতে সক্ষম হয়।
সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ডাকাতদল ঘটনাস্থলে অবস্থান করে সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে যাতায়াতকৃত বিভিন্ন যানবাহনে ডাকাতি করত বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছে। ধৃত আসামিদের জিজ্ঞাসাবাদে সহযোগী আসামিদের নাম-ঠিকানা সংগ্রহপূর্বক এসআই পরিতোষ পাল বাদি হয়ে এজাহারনামীয় ৩২ জন এবং অজ্ঞাতনামা ৫/৭ জনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেছেন। আসামিদের বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: