সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৪৮ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কোয়েলের ঘর ভাঙার কারণ সায়ন্তিকা!

full_782674105_1474192617বিনোদন ডেস্ক: টালিউডের অন্যতম জনপ্রিয় ও প্রতিষ্ঠিত নায়িকা কিংবদন্তি অভিনেতা রঞ্জিত মল্লিকের মেয়ে কোয়েল মল্লিক। শুরু থেকেই জনপ্রিয় সব সিনেমা উপহার দিয়ে এসেছেন তিনি। দ্রুতই নিজেকে নিয়ে যান প্রথম সারির নায়িকাদের তালিকায়।

দেবের চেয়ে জিতের বিপরীতেই বেশি দেখা গেছে কোয়েলকে। একসময় তো এমন গুঞ্জনও চলছিল যে জিতের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন কোয়েল।

কিন্তু সেই গুঞ্জন ছড়িয়ে পড়ার আগেই ২০১৩ সালে প্রযোজক নিসপাল সিংকে বিয়ে করেন কোয়েল। ৩ বছর ভালোভাবেই চলছিল সবকিছু। কিন্তু সম্প্রতি ভারতের কিছু ট্যাবলয়েড দাবি করেছে, নিসপাল সিং এবং কোয়েল মল্লিকের সংসারে ভাঙনের সুর বাজছে।

আর তাদের সংসার ভাঙনের পেছনে আরেক নায়িকা সায়ন্তিকা ব্যানার্জির নাম উঠে এসেছে। নিসপাল সিং নায়িকা সায়ন্তিকার সঙ্গে সম্পর্ক গড়েছেন।

বিয়ের পর নিসপাল সিংয়ের প্রযোজনা প্রতিষ্ঠান সুরিন্দর ফিল্মসের ব্যানারে টানা সিনেমাও করেছেন কোয়েল। তবে এক নম্বর নায়িকার তকমাটা ধরে রাখতে পারেননি তিনি। কারণ ২০১৫ সাল পর্যন্ত স্ত্রীকে নায়িকা করে নিসপাল যে কয়েকটি সিনেমা করেছেন তার একটাও ব্যবসাসফল হয়নি।

তবে সায়ন্তিকা টালিউডে বর্তমান সেনসেশন। তার হাতে অনেকগুলো ছবি রয়েছে। বাণিজ্যিক ও অন্যধারার ছবিতেও কাজ করছেন। ২০১৭ সালে তাকে দেখা যাবে ‘ব্যোমকেশ পর্ব’ সিনেমায়। ছবিটি প্রযোজনা করবে সুরিন্দর ফিল্মস।

নিসপালের সঙ্গে কোয়েলের সংসার টেকে কিনা বা সায়ন্তিকার সঙ্গে নতুন করে সংসার শুরু করেন কি না তা জানতে আরও অপেক্ষা করতে হবে ভক্তদের।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: