সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বুধবার, ১৮ জানুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রজন্মলীগ’র ৯ম প্রতিষ্ঠাবার্ষিকীতে সিলেট জেলা ও মহানগরের র‌্যালী, মানববন্ধন ও কেক কাটা অনুষ্ঠান

unnamed-5বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ এর ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ সিলেট জেলা ও মহানগরের উদ্যোগে রোববার বিকাল ৪টায় কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে কেক কাটা, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে র‌্যালী ও মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

জেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি এমএম জাকারিয়া’র সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এম সুহেল আহমদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী আব্দুল খালিক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি ও টুলটিকর ইউপি চেয়ারম্যান এসএম আলী হোসেন, সাধারণ সম্পাদক সাকিল আহমদ, ১৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আক্তার হোসেন, সদর উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি গোলাম কিবরিয়া পিনু, সাধারণ সম্পাদক মামুন আহমদ।

unnamed-6এতে আরো উপস্থিত ছিলেন সঞ্জিত চন্দ্র কর, রুমেল আহমদ, সাজু আহমদ, কালা মিয়া, সবুজ আহমদ, ফরহাদ আহমদ, মিলাদ আহমদ, আল আমিন, অন্তর, নিজাম, বশির, বাধন, জুম্মান, নিপুল, জুবেদ, লিটন, জলিল, কালা মিয়া, হেলাল আহমদ, শিপন চন্দ্র দাস, তারেক আহমদ, আল আমিন, মিনহাজুল ইসলাম মাজেদ, মৃদুল আহমদ প্রমূখ।
অনুষ্ঠানে শুরুতে জাতীয় সংগীত পরিবেশন করে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। মহান মুক্তিযোদ্ধ ও ১৫ আগস্ট জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের স্মরণে ১ মিনিট নিরবতা পালন করা হয়।-বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: