সর্বশেষ আপডেট : ১০ মিনিট ১৯ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

টাম্পাকোর মালিকসহ ১০ জনের বিরুদ্ধে মামলা

1474186510নিউজ ডেস্ক: টঙ্গীতে টাম্পাকো ফয়েলস কারখানায় আগুনের ঘটনায় মালিকসহ ১০ জনকে আসামি বকরে হত্যা মামলা দায়ের করেছে পুলিশ। শনিবার রাতে মামলাটি করা হয়।

মামলার আসামিরা হলেন- টাম্পাকোর মালিক মকবুল হোসেন ওরফে লিচু মিয়া, মুকুল হোসেন, মালিকের শ্যালক তানভির হোসেন, মেয়ে আদিবা পারভিন, কারখানা ম্যানেজার শফিকুর রহমান, শফি সানি, মনির হোসেন, সমির হোসেন, আল আমিন ও মো: হানিফ।

এজাহার সূত্রে জানা যায়, গত ১০ সেপ্টেম্বর বিস্ফোরনের পর পুরো কারখানায় আগুন ধরে যায়। এসময় আগুনে দগ্ধ হয়ে ৩৪ জন শ্রমিকের মৃত্যু হয়। কারখানা গ্যাস লাইন লিকেজ থাকার পরও মালিক পক্ষ বিষয়টিকে গুরুত্ব না দিয়ে শ্রমিকদের দিয়ে কারখানা খোলা রাখেন।

বিস্ফোরণের ঘটনায় কারখানা মালিক ও কর্মকর্তাদের অবহেলার প্রমাণ রয়েছে। এঘটনায় টঙ্গী মডেল থানা এস আই অজয় চক্রবর্তী বাদী হয়ে মালিকসহ ১০ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

টঙ্গী মডেল থানা এএপি (সার্কেল) সোনাহর আলী শরিফ জানান, টাম্পাকো কারখানায় আগুনের ঘটনায় মালিক ও কর্মকর্তাদের অবহেলার প্রমাণ পাওয়া গেছে। একারণে তাদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মালেক খসরু খান জানান, শনিবার রাতে মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: