সর্বশেষ আপডেট : ৮ মিনিট ১৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিগত ১৫ বছর বিশ্বের সেরা খেলোয়াড় মেসি : পেলে

1474174261আন্তর্জাতিক ডেস্ক: বিগত ১৫ বছর ধরে মেসি বিশ্বের সেরা খেলোয়াড় আর এখনও সে সেরা খেলোয়াড় হিসেবেই আছে বলে জানিয়েছেন ব্রাজিলের ফুটবল লিজেন্ড পেলে।

ফুটবল বিশ্বের অধিকাংশদের কাছেই তিনবার বিশ্বকাপ জয়ী পেলে তার সময়ের বিশ্ব সেরা খেলোয়াড়। কিন্তু বর্তমান সময়ের সেরা খেলোয়াড়কে এই প্রশ্নে দ্বিধা বিভক্ত সবাই। কারণ লিওনেল মেসি ও রোনালদো। এই দুই খেলোয়াড়ের মধ্যে সেরাকে বেছে নেয়ার প্রশ্নে অনেক লিজেন্ড ফুটবলার হার মেনেছেন। কিন্তু এখানেই লিজেন্ডদের লিজেন্ড হিসেবে নিজেকে ভিন্ন কাতারেই রাখলেন পেলে। এক প্রশ্ন-উত্তর পর্বে তিনি বলেন, ‘আমার মতে বাকি সব বিষয়ের মত এই ক্ষেত্রেও (বিশ্ব সেরা) জয়ী একজন। আর সে হল লিওনেল মেসি।’

তিনি বলেন, আমি সেরা খেলোয়াড় হিসেবে অনেকের নাম বলতে পারি। কিন্তু গত ১৫ বছরের হিসেব কষলে নিশ্চিতভাবেই আমাতে বলতে হবে মেসি নিরবিচ্ছিনভাবে সেরা হিসেবে পারফর্ম করে যাচ্ছে।

তিনি আরো বলেন, বর্তমানে অনেক ভাল ভাল খেলোয়াড় আছে। এদের মধ্যে ক্রিস্টিয়ানো রোনালদোও আছে। তবে তার অবস্থান মেসির পরে। মেসি অনেক বেশি গোছানো।

এ সময় তিনি ক্রিস্টিয়ানো সম্পর্কে বলেন, ক্রিস্টিয়ানো রোনালদো অনেকটা ব্রাজিলের রোনালদোর মতই। সে গোল করার ক্ষেত্রে অত্যন্ত চৌকস এক খেলোয়াড়। এ বিষয় আমার কোন সন্দেহ নেই। কিন্তু খেলোয়াড় হিসেবে মেসিই সেরা। ইএসপিএন ডটইন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: