সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার ট্রাম্পের তীব্র সমালোচনায় মিশেল ওবামা

eeee3_1474140107আন্তর্জাতিক ডেস্ক ::
প্রেসিডেন্ট হওয়াটা টেলিভিশনের রিয়েলিটি শো নয়। একজন প্রার্থী যদি কথাবার্তায় অসাবধানী হন বা হুমকি দেন, তিনি যদি ভীতি সৃষ্টি করেন বা মিথ্যা কথা বলেন, তার যদি লক্ষ্য পূরণে কোনো স্বচ্ছ পরিকল্পনা না থাকে তাহলে কীভাবে তিনি প্রসিডেন্ট হওয়ার যোগ্য।

আসন্ন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান পার্টির প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের নির্বাচনী প্রচারণার ধরনের তীব্র সমালোচনা করে ফার্স্ট লেডি মিশেল ওবামা এসব কথা বলেন।

নির্বাচনী লড়াইয়ে নামার আগে রিয়েল এস্টেট ও ক্যাসিনো ব্যবসায়ী ধনকুবের ট্রাম্প টিভির জনপ্রিয় রিয়েলিটি শো তারকা ছিলেন।

ভার্জিনিয়া অঙ্গরাজ্যের ফেয়ারফ্যাক্সে ডেমোক্রেটিক পার্টির প্রার্থী হিলারি ক্লিনটনের সমর্থনে এক নির্বাচনী সমাবেশে বক্তব্য দিচ্ছিলেন প্রেসিডেন্ট বারাক ওবামার স্ত্রী মিশেল। যুক্তরাষ্ট্রের এবারের প্রেসিডেন্ট নির্বাচনের প্রচারণায় এই প্রথম কোনো একক সভায় অংশ নিলেন তিনি।

সভায় মিশেল ওবামা প্রায় আধা ঘণ্টা বক্তব্য দেন। হিলারির পক্ষ সমর্থনের পাশাপাশি তার স্বামীর আট বছরের কর্মকাণ্ড নিয়ে সমালোচনার বিষয়েও মুখ খোলেন মিশেল। তিনি বলেন, ‘অনেকেই আছেন, যারা গত আট বছরের কর্মকাণ্ড নিয়ে সমালোচনা করছেন এবং করেই যাচ্ছেন। আবার আমার স্বামী এ দেশে জন্ম নিয়েছেন কি না, তা নিয়েও প্রশ্ন তুলেছেন কেউ কেউ। …আমি বলব, বারাক ক্ষমতায় থাকার সময়ে এসব প্রশ্নের যথার্থ উত্তর দিয়েছেন। তিনি উদাহরণ সৃষ্টি করেছেন।

মিশেল এও বলেন, ‘আমি বলছি, প্রেসিডেন্ট হওয়ার জন্য যে গুণাবলির দরকার তা হিলারির আছে। …আমি সত্যি সত্যি সত্যিই চাই হিলারি প্রেসিডেন্ট হোন।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: