সর্বশেষ আপডেট : ১ মিনিট ০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নগরীতে বাড়ি দখলের চেষ্টার অভিযোগে মামলা

1454125480স্টাফ রিপোর্টার ::
নগরীতে হিন্দু সম্প্রদায়ের বাড়ি জবরদখল করার অভিযোগে লায়েক নামের ব্যক্তির বিরুদ্ধে মামলা হয়েছে। লায়েক নিজেকে আওয়ামী লীগ নেতা পরিচয় দিয়ে ভুক্তভোগী পরিবারকে ভয়ভীতি দেখাচ্ছেন বলে অভিযোগ রয়েছে। নগরীর মির্জাজাঙ্গাল এলাকাধীন স্বপ্নীল ১৩ নম্বর বাসায় এ ঘটনা ঘটেছে।
মামলার এজাহারে জানা গেছে, নগরীর মির্জাজঙ্গালস্থ স্বপ্নীল-১৩ বাসার মালিক শশী ভূষণ দে ওরফে শশীভূষণ দেব। বাড়িতে তাঁর লোকজনও বসবাস করছেন। গত ১১মে নগরীর জল্লারপারের লায়েক আহমদ চৌধুরী দলবল নিয়ে কাঁচাঘর ভেঙে বাড়ির অর্ধেক প্রায় ১৪ শতক ভূমি জবরদখল করে নেন। যার বর্তমান বাজারমূল্য দেড়কোটি টাকা। এ ঘটনায় শশীভূষণ দেব গত ২০ জুলাই সিলেটের যুগ্ম জেলা জজ দ্বিতীয় আদালতে লায়েক আহমদ চৌধুরীকে বিবাদি করে একটি মামলা (নম্বর ১৮১/২০১৬) দায়ের করেন।
মোকদ্দমায় শশী ভূষণ দেব জানান, লায়েক নিজেকে আওয়ামী লীগ নেতা পরিচয় দিয়ে গায়ের জোরে আমার বাসা দখল করছেন। আদালতের আদেশ লঙ্ঘন করে জোরপূর্বক বাসায় স্থাপনা নির্মাণ করছেন।
এ ব্যাপারে লায়েক আহমদ চৌধুরী বলেন, এই জায়গাটি আমি জাকির ও একজন হিন্দু ভদ্রলোকের কাছ থেকে কিনেছি। কেনার আগে পত্রিকায় বিজ্ঞপ্তিও দিয়েছি, তখন কেউ মালিকানা দাবি করেননি। তাছাড়া শশী ভূষণ দেবের বাবা এই বাড়ির দুই ভাইয়ের জায়গা এক ভাইয়ের কাছ থেকে কিনেছিলেন। এখানে এক ভাইয়ের জায়গা কেনা সঠিক। অন্য ভাইয়ের জায়গা আমরা কিনেছি।’

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: