সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটের যতরপুরে লোকনাথ ট্রেডিং’র পক্ষ থেকে আইপিএস প্রদান

unnamed-3সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামীলীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারা জীবন সংগ্রাম করেছেন একটি সুখী-সমৃদ্ধ, গণতান্ত্রিক, ন্যায় ভিত্তিক বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্যে। দেশের মানুষের রাজনৈতিক ও অর্থনৈতিক মুক্তিই ছিল তাঁর ধ্যানজ্ঞান ও সাধনা। যে সুখী, সমৃদ্ধ, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশের স্বপ্ন তিনি দেখেছিলেন, তার বাস্তব রূপ দেওয়া। এমন একটি দেশ গড়ে তোলা, যেখানে স্বাধীনতার মূল চেতনা বাস্তবায়িত হবে এবং ধর্মগোত্রনির্বিশেষে সব মানুষ সম-অধিকার ভোগ করবে। গণতন্ত্র, সামাজিক ন্যায় এবং আইনের শাসন প্রতিষ্ঠার মধ্য দিয়েই সেই স্বপ্ন পূরণে জননেত্রী শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে জননেত্রী শেখ হাসিনার পাশে থেকে মানব কল্যাণে কাজ করে যেতে হবে।

তিনি শনিবার (১৭ সেপ্টেম্বর) শ্রী শ্রী গৌরাঙ্গ প্রভুর আখড়া যতরপুরে লোকনাথ ট্রেডিং’র স্বত্বাধিকারী নিরঞ্জন চন্দ্র চন্দ এর পক্ষ থেকে আইপিএস প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

শ্রী শ্রী গৌরাঙ্গ প্রভুর আখড়া যতরপুরের পরিচালনা কমিটির সভাপতি দেবব্রত ভট্রাচার্য্য’র সভাপতিত্বে ও ধ্র“ব গৌতমের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্যে রাখেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদ সিলেট মহানগরের সভাপতি মুত্যুঞ্জয় ধর ভোলা, জেলা শাখার সাধারণ সম্পাদক এডভোকেট প্রদীপ ভট্রাচার্য্য, সিলেট বিবেকের সভাপতি জ্যোতির্ময় সিংহ মজুমদার চন্দন, মহানগর আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক তপন মিত্র, বাংলাদেশ ব্যাংকের উপ-পরিচালক জ্যোতি মোহন বিশ্বাস, ১৬নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুর আমিন বাকের, মহালয়া উদযাপন পরিষদ সিলেটের সাধারণ সম্পাদক এপোকি্রায়ান জি ডি রুমু, স্বাগত বক্তব্যে রাখেন শ্রী শ্রী গৌরাঙ্গ প্রভুর আখড়া যতরপুর পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক দিপক দত্ত, লোকনাথ ট্রেডিং এর উপদেষ্টা উপেন্দ্র চন্দ্র চন্দ, ব্যাংকার অরুন কুমার বিশ্বাস, করুণাময় চন্দ, প্রদীপ কুমার চন্দ, নারায়ন পুরকায়স্থ ফনি, সুযোগ চন্দ, নান্টু মোহন চন্দ ও ডা. অর্পন চন্দ্র চন্দ প্রমুখ।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: