সর্বশেষ আপডেট : ১ মিনিট ২৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

লেগানেসকে হেসেখেলেই হারাল বার্সা

1474123012খেলাধুলা ডেস্ক: প্রথমবারের মত লা লিগায় উঠে আসা লেগানেসকে হেসেখেলেই হারাল বার্সা। সুয়ারেজ, নেইমার, মেসি ত্রয়ের বোঝাপড়ার কাছে অসহায় পরাজয় মেনে নিয়ে হয়েছে তাদের। মেসির জোড়া গোলে বার্সেলোনা জয় পেয়েছে ৫-১ ব্যবধানে।

ম্যাচে গোলের সূচনা করেন আর্জেন্টাইন তারকা মিডফিল্ডার লিওনেল মেসি। ১৫ মিনিটে তার করা গোলের পর আর পেছনে ফিরে তাকাতে হয়নি বার্সেলোনাকে। ৩১ মিনিটে গোল করে এরপর ব্যবধান বাড়ায় গত মৌসুমে বার্সার সর্বোচ্চ গোল করা লুইস সুয়ারেজ। প্রথমার্ধের শেষ মিনিটে গোল পান ব্রাজিলের তারকা ফরোয়ার্ড নেইমার। বার্সার এই ত্রয়ী শক্তির গোলের খাতা পূর্ণ হবার পর দ্বিতীয়ার্ধের শুরুতে আবারো মেসির আক্রমণ। ৫৫ মিনিটে নিজের দ্বিতীয় গোলটি করেন তিনি। ৬৪ মিনিটে লেগানেসের জালে শেষ বারের মত বল পাঠান রাফিনহো। ফলে ৫-০ ব্যবধানে এগিয়ে যায় বার্সেলোনা।

এই ম্যাচের পর লা লিগায় সর্বোচ্চ গোলদাতাদের তালিকায় সর্বোচ্চ তিনটি অবস্থানের দুটিতে আছে বার্সার মেসি ও সুয়ারেজ। শীর্ষে থাকা রিয়াল বেতিসের রুবেন ক্যস্তোন গোলও এই দুই জনের সমান। ৪টি করে গোল করেছেন তারা।

ম্যাচের ৮০ মিনিটে লেগানেসের পক্ষে একমাত্র শ্বান্তনার গোলটি করেন অ্যাপেল্ত পিরেজ।

এই জয়ে লা লিগার পয়েন্ট তালিকায় ৪ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে বার্সা। তাদের থেকে ১ ম্যাচ কম খেলে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষ অবস্থানে আছে রিয়াল মাদ্রিদ। গোল ডট কম।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: