সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাংলাদেশ পুলিশের ওয়েবসাইটে নতুন সংযোজন

1474111123নিউজ ডেস্ক: জাতীয় শুদ্ধাচার কৌশলের আলোকে পুলিশের সেবা প্রাপ্তিতে যেকোন মতামত অথবা অভিযোগ অনলাইনে জানাতে বাংলাদেশ পুলিশের ওয়েবসাইটে (www.police.gov.bd) ‘Opinion or Complaint’ নামে একটি নতুন মেন্যুর সংযোজন করা হয়েছে। বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) এ কে এম শহীদুল হক বিপিএম, পিপিএম সম্প্রতি পুলিশ হেডকোয়ার্টার্সে সম্মেলন কক্ষে এর উদ্বোধন করেন।

পুলিশের সেবার গুণগতমান অধিকতর বৃদ্ধির ক্ষেত্রে জনগনের সুচিন্তিত মতামত এবং কোন ব্যক্তি পুলিশের সেবা প্রাপ্তিতে হয়রানি বা অসুবিধার সম্মুখীন হলে তিনি যাতে সহজেই অনলাইনে এ সংক্রান্তে অভিযোগ পুলিশকে অবহিত করতে পারেন সেজন্য বাংলাদেশ পুলিশের ওয়েবসাইটে এ নতুন মেন্যু সংযোজন করা হয়েছে। এ মেন্যুতে মতামত বা অভিযোগ প্রেরণের পদ্ধতি অনুসরণ করে জনগণ তাদের অভিযোগ বা মতামত খুব সহজে প্রেরণ করতে পারবেন।

এ প্রসঙ্গে আইজিপি বলেন, অনলাইনে মতামত অথবা পুলিশ সংক্রান্ত অভিযোগ প্রেরণ বাংলাদেশ পুলিশের স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করার আরো একটা গণমুখী পদক্ষেপ। এই অনলাইন প্ল্যাটফর্মের মাধ্যমে বাংলাদেশ পুলিশ সম্পর্কে গঠনমূলক মতামত অথবা অভিযোগ ব্যবস্থাপনা পুলিশ সম্পর্কে জনগণকে আরো আস্থাশীল করে তুলবে এবং পুলিশ সেবা প্রদানে আরো বেশী দায়িত্বশীল হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

তিনি পুলিশ সংক্রান্ত বস্তুনিষ্ঠ অভিযোগ অথবা জনগণের মতামত প্রদানের মাধ্যমে পুলিশকে সহযোগিতা করার জন্য সকল সেবা প্রত্যাশী জনগণের প্রতি আহ্বান জানান। -ইত্তেফাক

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: