সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ১২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের কার্য নির্বাহী কমিটির সভা ও গুণীজন সংবর্ধনা

downloadআবুল কালাম মামুন : কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের কার্য নির্বাহী কমিটির সভা ও গুণীজনদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। ইষ্ট লন্ডনের সোনারগাঁও রেষ্টুরেন্টে কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের কার্যনির্বাহী কমিটির প্রথম সভাটি অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি রেজাউল হায়দার রাজুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক নজরুল ইসলাম খানের পরিচালনায় এবং সাবেক সিনিহর সহ সভাপতি সজিবুর রহমানের কোরআন তেলাওতের মাধ্যমে অনুষ্টিত হয় । সভায় আলোচনায় অংশ নেন, কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সাবেক সভাপতি শরীফুজ্জামান চৌধুরী তপন, সাবেক সভাপতি মোক্তার আহমেদ, সাবেক সহ সভাপতি আব্দুর রহমান, সাবেক সভাপতি আতিকুর রহমান জুনেল, সাবেক সাধারন সম্পাদক সাহেদ উদ্দিন চৌধুরী, সিনিহর সহ সভাপতি ইমতিয়াজ আহমেদ রানা, সহ সভাপতি আকমল হুসেন জুয়েল,সহ সভাপতি শহিদ আহমেদ, সহ সভাপতি ফজল আহমেদ ফজলু, নির্বাহী সদস্য কয়েস আহমেদ, ফরিদুল ইসলাম,সেলিম আহমেদ, আব্দুস সামাদ, জাহেদ উদ্দিন চৌধুরী, যুগ্ম সাধারন সম্পাদক খন্দকার আব্দুল করীম নিপু, সহ সাধারন সম্পাদক সাইফুল ইসলাম খান, সহ সাধারন সম্পাদক আব্দুল আহাদ, আব্দুল মোমিত মুক্তার,অর্থ সম্পাদক অলিউর রহমান চৌধুরী ফাহিম, সাংগঠনিক সম্পাদক তৌহিদুল আরফিন রুহেল, আন্তজার্তিক সম্পাদক আতিকুর রহমান আতিক, প্রচার সম্পাদক সৈয়দ ফয়জুল ইসলাম,সমাজকল্যাণ সম্পাদক জামাল আহমেদ রুবেল,তথ্য ও যোগাযোগ সম্পাদক বদরুল হক চৌধুরী তুহিন,সহ অর্থ সম্পাদক শাহীন আহমেদ।

সভার দিত্বীয় পর্বে সংগঠনের সভাপতি রেজাউল হায়দার রাজুর সভাপতিত্বে ও সাবেক সভাপতি আতিকুর রহমান জুনেলের পরিচালনায় অনুষ্টিত সভায় আমেরিকা প্রবাসী বিশিষ্ট সমাজ সেবক মঈন উদ্দিন চৌধুরী, ইউরোপীয়ান প্রবাসী বাংলাদেশী এসোসিয়েশনের নব নির্বাচিত সভাপতি শাহনুর খান এবং নজরুল ইসলাম খান ইউরোপিয়ান প্রবাসী বাংলাদেশী এসোসিয়েশনের যুগ্ম সাধারন সম্পাদক নির্বাচিত হওয়ায় সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনায় বক্তবো রাখেন সংবর্ধিত ব্যাক্তি বিশিষ্ট সমাজসেবক আমেরিকা প্রবাসী মঈন উদ্দিন চৌধুরী,ইউরোপিয়ান প্রবাসী বাংলাদেশী এসোসিয়েশনের নব নির্বাচিত সভাপতি ও বিট্রিশ বাংলা ক্যাটার এসোসিয়েশনের সাধারন সম্পাদক শাহনুর খান, ইউরোপিয়ান প্রবাসী বাংলাদেশী এসোসিয়েশনের যুগ্ম সাধারন সম্পাদক ও কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাধারন সম্পাদক নজরুল ইসলাম খান, কুলাউড়া ওয়েলফেয়ারের পক্ষে বক্তবো রাখেন সাবেক সভাপতি শরীফুজ্জামান চৌধুরী তপন সাবেক সাধারন সম্পাদক সাহেদ উদ্দিন চৌধুরী প্রমূখ।

শাহানুর খান এবং মঈন উদ্দিন আহমেদ চৌধুরী তাদের বক্তব্যে কুলাউডা ওয়েলফেয়ার এসোসিয়েশনের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে বলেন অনেক সামাজিক কার্যক্রম করে ইতিমধ্যে কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন বিরল দৃষ্টান্ত স্হাপন করেছে। এই সম্মান প্রদর্শন করায় কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের সকল সদস্যের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং ভবিষ্যতে সার্বিক সহযোগীতার হাত প্রসারিত করবেন বলে আশ্বাস প্রদান করেন।

সভার শেষে ওয়েলফেয়ারের অন্যতম সংগঠক আতিকুর রহমানের বড় ভাই এবং মৌলানা আব্দুল জলিলের পিতার আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত অনুষ্টিত হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: