সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্যারিসে মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত

7369আবুল কালাম মামুন : বীর মুক্তিযুদ্ধা মরহুম আব্দুল জব্বার ছিলান নির্লোভ এবং দেশের জন্য নিবেদিত প্রাণ ব্যক্তি। বংগবন্ধুর ঘনিষ্ঠজন ও কুলাউড়ার সাবেক সংসদ সদস্য আব্দুল জব্বারের ২৪তম স্মরণ সভায় বক্তারা এ অভিমত ব্যক্ত করেন

শনিবার প্যারিসের ক্যাথসিমার সোনার বাংলা রেষ্টুরেন্টে মরহুম আব্দুল জব্বার স্মৃতি সংসদ ফ্রান্সের উদ্যোগে মরহুম আব্দুল জব্বার স্মরণে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

স্মৃতি সংসদের আহবায়ক সাবেক ছাত্রনেতা হাসান সিরাজের সভাপতিত্বে ও সাংবাদিক লুৎফুর রহমান বাবুর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন- ফ্রান্স আওয়ামী লীগ সভাপতি মহসিন উদ্দিন খান লিটন,বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ফ্রান্স আওয়ামী লীগ সাধারণ সম্পাদক দিলওয়ার হোসেন কয়েছ, ফ্রান্স আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি সোনাম উদ্দিন খালিক,মুক্তিযোদ্ধা আব্দুল মতিন,মুক্তিযোদ্ধা নূর শিকদার,তৈমুছ আলী স্মৃতি সংসদ ফ্রান্সের সভাপতি আব্দুর রব,ফ্রান্স আওয়ামী লীগ’র সাবেক সাংগঠনিক সম্পাদক আকরাম খান,সুনামগঞ্জ পৌরসভার সাবেক প্যানেল মেয়র জসিম উদ্দিন ফারুক,কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন’র সাধারণ সম্পাদক অজয় দাস,কবি সুমা দাস, হাসান সিদ্দিকি,জয়নাল আবেদিন সিদ্দিকি মানিক,ইসহাক মিয়া,ফয়সল আহমেদ বেলাল,সেলিম আহমেদ, কামাল আহমেদ প্রমুখ।

এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন- শামিম আহমেদ,সুমন রেজা খান,ফয়সল আহমেদ,কয়েছ মিয়া।

এ সময় বাংলাদেশ থেকে টেলিফোনে তার ছেলে কুলাউড়া উপজেলা চেয়ারম্যান আসম কামরুল ইসলাম বক্তব্য রাখেন। তিনি এ আয়োজনের জন্য ফ্রান্সের কুলাউড়াবাসীকে তার ও তাদের পরিবারের পক্ষথেকে ধন্যবাদ জানান এবং পিতারমত তিনিও জনগণের সেবা করবেন বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

পরে মোনাজাতে মরহুম আব্দুল জব্বারের বিদেহী আত্নার মাঘফেরাত কামনা করা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: