সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে চোর ধরতে পীরের আশ্রয়

01-daily-sylhet-chhatak-news2-7ছাতক প্রতিনিধি: ছাতকে চোর সন্দেহে এমদাদুল হক(২২) নামের এক যুবককে রশি দিয়ে হাত-পা বেঁধে পিটিয়ে আহত করা হয়েছে। স্থানীয় লোকজন আহত এমদাদুল হককে দুর্বৃত্তদের হাত থেকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সে উপজেলার দক্ষিন খুরমা ইউনিয়নের পরশপুর গ্রামের আজফর আলীর পুত্র। এ ঘটনায় এলাকা জুড়ে বিরাজ করছে তীব্র ক্ষোভ।

জানা যায়, পরশপুর গ্রামের তেরা মিয়ার পুত্র শিপন মিয়া মালিকানাধীন রাইস মিলের ক্যাশ থেকে টাকা চুরির ঘটনায় এমদাদুল হককে সন্দেহ করছে মালিকপক্ষের লোকজন। তারা চোর সনাক্ত করতে স্থানীয় জনৈক এক পীরের সাহায্য নেয়। কথিত পীরের কথা অনুযায়ি মালিক পক্ষের লোকজন এমদাদুল হক চুরির ঘটনায় জড়িত বলে নিশ্চিত হয়।

বৃহস্পতিবার সকালে মালিক প্রক্ষর লোকজন এমদাদুল হককে বাড়ি থেকে ডেকে এনে রাইস মিলের ভেতরে নিয়ে পা-বেঁধে রাখে। পরে মিলের সব দরজা বন্ধ করে ৩-৪জন মিলে তার উপর চালায় অমানবিক নির্যাতন। লোহার রড, ষ্টীলের পাইপ ও বিদ্যুতের তার দিয়ে বেধরক পেটাতে থাকে তারা।

এসময় তার আত্মচিৎকারে আশপাশের লোকজন ঘটনাস্থলে এসে দরজা ভেঙ্গে নরপশুদের হাত থেকে এমদাদুল হককে অজ্ঞান অবস্থায় উদ্ধার করেন। পরে আশংকাজনক অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: