সর্বশেষ আপডেট : ৪ মিনিট ১০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছামির মাহমুদের পিতৃবিয়োগে জগন্নাথপুর অনলাইন প্রেসক্লাব নেতেৃবৃন্ধের শোক

unnamed-9জগন্নাথপুর প্রতিনিধি:: দৈনিক সবুজ সিলেটের বার্তা সম্পাদক, অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪ডটকমের নিজস্ব প্রতিবেদক ও সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জগন্নাথপুরের কৃতি সন্তান ছামির মাহমুদের পিতা শালিস ব্যক্তিত্ব জগন্নাথপুর উপজেলার পাটলি ইউনিয়নের মইজপুরের গ্রামের বিশিষ্ট মুরব্বি মো. মনছব উল্ল্যাহ আমাদের মধ্যে আর নেই( ইন্নানিল্লাহি……………..রাজিউন)।

তিনি বৃহস্পতিবার সকাল ৭ টা ৫৫ মিনিটে তাঁর নিজ বাড়ীতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল প্রায় শত বছর। তিনি ৪ ছেলে,একমাত্র কন্যা সন্তানসহ আত্মীয়-স্বজন রেখে যান।

বৃহস্পতিবার বেলা সাড়ে ৩ টায় মরহুমের নিজ বাড়ীতে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে চিরনিদ্রায় সাহিত করা হয়। জানাজার নামাজে ইমামতি করেন তাঁর খালাতো ভাই হাফিজ ছুরত মিয়া। নামাজের জানাজায় অংশগ্রহন করেন উপজেলার বিভিন্ন অঞ্চল থেকে আসা রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও সাংবাদিকবৃন্দ সহ বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন।

ছামির মাহমুদের পিতা শালিস ব্যক্তিত্ব মো. মনছব উল্ল্যাহর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে জগন্নাথপুর অনলাইন প্রেস ক্লাব সভাপতি ও বিশেষ প্রতিনিধি ডেইলি সিলেট ডটকম,খবর ৫২ ডটকম,দৈনিক হিজল করচের জগন্নাথপুর অফিস প্রধান ওয়াহিদুর রহমান ওয়াহিদ,সহ-সভাপতি দৈনিক সুনামগঞ্জ প্রতিদিন ও বৈশাখী ডটকমের জগন্নাথপুর প্রতিনিধি আব্দুল ওয়াহিদ,সহ সভাপতি জামাল উদ্দিন বেলাল,সাধারন সম্পাদক দৈনিক ইত্তেফাক ও দৈনিক সবুজ সিলেটের প্রতিনিধি আব্দুল হাই,যুগ্ম-সম্পাদক রিয়াজ রহমান,হুমায়ুন কবির,গোলাম সারোয়ার,মীর জাহান মিজান,আজাহারুল হক ভূঁইয়া শিশু,বিপ্লব দেবনাথ প্রমূখ তাঁর রোহের মাগফিরাত কামনা ও পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: