সর্বশেষ আপডেট : ৩২ মিনিট ৩৯ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অন্বেষা মৌলভীবাজারের শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠান

onnesha-01জেসমিন মনসুর: বিপুল উদসাহ উদ্দীপনায় ও আনন্দঘন পরিবেশে ১৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার  মৌলভীবাজার জনমিলন কেন্দ্রে অনুষ্টিত হয়ে গেলো  অন্বেষা মৌলভীবাজার এস এস সি ও এইচ এস সি পরীক্ষায় কৃতী শিক্ষার্থী জিপিএ ৫ প্রাপ্তদের সংবর্ধনা ও শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্টান।
অন্বেষা মৌলভীবাজারের  সভাপতি সাবেক  অতিরিক্ত সচিব আব্দুল কাদির মাহমুদের সভাপতিত্ব ও এহসানা (চায়না) ও সুমেল  এবং  অন্বেষা মৌলভীবাজারের  প্রতিষ্ঠাতা  সম্পাদক পরিচালনায়    হৃষিকেশ দাশ পিন্টুর যৌথ পরিচালনায়  অনুষ্ঠিত অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ মোঃ শাহাব উদ্দিন এম পি. ও বিশেষ অতিথি  ছিলেন সৈয়দা সায়রা মহসিন এমপি, জেলা প্রশাসক  মোহাম্মাদ কামরুল হাসান,  জেলা পরিষদের প্রশাসক  মোঃ আজিজুর রহমান,অধ্যক্ষ মৌলভীবাজার সরকারী কলেজের  অধ্যক্ষ প্রফেসার সৈয়দ মহিরুল ইসলাম,    জেলা পুলিশ সুপার মোহাম্মাদ শাহজালাল, জেলা  আওয়ামীলীগের  সাধারন সম্পাদক নেসার আহমেদ,   পৌরসভার মেয়র ফজলুর রহমান. ও মৌলভীবাজার সরকারী উচ্চবিদ্যালয়   প্রধান শিক্ষক মোঃ ফজলুর রহমান,মেয়র ফজলুর রহমান সহ প্রমুখ।

onnesha-02 অনুষ্টান  চলাকালে অন্বেষা মৌলভীবাজারের ইউকের চীফ কোডিনেটর এবং সাপ্তাহিক মৌমাছিকন্ঠ ও দৈনিক মৌলভীবাজার ডট কমের সম্পাদক মণ্ডলীর সভাপতি মকিস মনসুর আহমদ টেলিকনফারেন্সের মাধমে  বৃটেন থেকে অনুষ্টানের সফলতা কামনা করেছেন।

onnesha-03প্রধান অতিথির বক্তব্যে  বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ মোঃ শাহাব উদ্দিন এম পি. অন্বেষা মৌলভীবাজার এস এস সি ও এইচ এস সি পরীক্ষায় কৃতী শিক্ষার্থী জিপিএ ৫ প্রাপ্তদের সবাইকে  অভিনন্দন জানিয়ে  অন্বেষা মৌলভীবাজার কমকান্ডের ভূয়শী প্রশংসা করেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: