সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩৫ সেকেন্ড আগে
সোমবার, ২৪ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জে দিনমজুরের বসত ঘরে আগুন

unnamed-6নবীগঞ্জ প্রতিনিধি:: নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের দক্ষিন কায়স্থগ্রামে পূর্ব বিরোধের জের ধরে বৃহস্পতিবার সন্ধ্যায় আমির আলীর নামের এক ব্যক্তির উপর হামলা চালিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। তবে প্রতিপক্ষের লোকজন এ ঘটনায়ই শান্ত হয়নি। গভীর রাতে তাদের বসত ঘরে আগুন ধরিয়ে পরিবারের লোকদের হত্যা করার চেষ্টা করে বলেও অভিযোগ উঠেছে। আহত আমির আলী নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। বসতের একমাত্র ঘর আগুনে পুড়িয়ে দেওয়ায় তার পরিবারের লোকজন মানবেতর জীবনযাপন করছেন।

স্থানীয় সূত্রে জানাযায়, উপজেলার গজনাইপুর ইউনিয়নের দক্ষিন কায়স্থগ্রামে আমীর আলীর সাথে দীর্ঘ দিন ধরে বিভিন্ন বিষয় নিয়ে একই গ্রামের জামাল মিয়া, ফারছু মিয়া, শফিক মিয়া, কদর আলীগংদের বিরোধ চলে আসছিল। এর জের ধরে বৃহস্পতিবার সন্ধ্যায় আমীর আলীকে রাস্তায় একা পেয়ে দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালায়। এতে আমীর আলী গুরুতর আহত হয়।

unnamed-5এসময় স্থানীয় লোকজন আমীর আলীকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আমীর আলীর মা ও স্ত্রীর দাবী তারা ঘুমন্ত অবস্থায় রাত প্রায় ৩টার দিকে প্রতিপক্ষের লোকজন তাদের বসত ঘরে আগুন ধরিয়ে দেয়। আগুনের তাপে হঠাৎ ঘুম থেকে উঠে দৌড়ে বাহিরে এসে দেখেন ১০ থেকে ১২ জন লোক তাদের দেখে পালিয়ে যায়। এদের মধ্যে উপরে উল্লেখিত লোকদের দেখতে পান বলে জানান আমীর আলীর মা ও স্ত্রী।

এসময় তাদের আর্তচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসেন এবং পানি দিয়ে আগুন নিয়ন্ত্রনের চেষ্টা করেন। কিন্তু এর আগেই ঘরের সকল মূল্যবান মালামাল পুড়ে যায়।

এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

fakhrul_islam

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: