সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাকিবের ভ্রমণের বিষয় জানতো না বিসিবি!

bcbনিউজ ডেস্ক : বাংলাদেশ ক্রিকেট দলের অলরাউন্ডার সাকিব আল হাসান বিজ্ঞাপন চিত্রের শুটিংয়ের জন্য কক্সবাজারে যাবেন তা জানতো না বিসিবি! এ প্রসঙ্গে বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দীন চৌধুরী সুজন বলেন, ‘ক্রিকেটাররা ছুটিতে আছে, বোর্ড বন্ধ। তাই না জানানোটা অস্বাভাবিক কিছু নয়। তবে এসব ব্যাপারে এখন নজর দেওয়ার সময় এসেছে। ক্রিকেটাররা যাতে এসব ব্যাপারে আরও সতর্ক হয়, বিশেষ করে বিজ্ঞাপন চিত্রের জন্য ভ্রমণ বিষয়ে সতর্ক হওয়ার ব্যাপারে তাদের সঙ্গে আলোচনা করবো।

তিনি আরও যোগ করেন, আমরা তাদের ঝুঁকিপূর্ণ মাধ্যমগুলো সম্পর্কে সতর্ক করতে পারি, আজ যদি সাকিবের কিছু হতো তাহলে বিসিবি হয়তো দায় এড়াতে পারতো না। এই দুর্ঘটনায় প্রাণহানির জন্য বিসিবি দুঃখ প্রকাশ করছে এবং বিসিবি এটিও আশা করে যারা এসব কাজ করেন ভবিষ্যতে তারা যেন নিরাপত্তার বিষয়ে আরও সতর্ক হন।

সাকিবের ব্যাপারে বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা আরও বলেন, ক্রিকেটারদের ভুলে গেলে চলবে না যে তারা দেশের প্রতিনিধি ও সম্পদ। সাধারণ নিয়ম হলো বিসিবির আওতাধীন একজন ক্রিকেটার তার নিজস্ব কোনও চুক্তির অধীনে বিজ্ঞাপন বা অন্য কোনও প্রমোশনাল কর্মকা-ে জড়িত হলে তা বিসিবিকে জানাতে হবে। বিসিবি এক্ষেত্রে নিয়ন্ত্রকের ভূমিকায় নয় বরং পর্যবেক্ষকের ভূমিকায় থাকবে, দেখবে এটি কোন পণ্যের বিজ্ঞাপন বা বিসিবির সঙ্গে কোনও ভাবে সাংঘর্ষিক কিনা। ক্রিকেটাররা এসব ব্যাপারে পূর্ণ স্বাধীনতাই ভোগ করে।

উল্লেখ্য সাকিব আল হাসানকে ঢাকা থেকে কক্সবাজারে নামিয়ে ফেরার সময় মেঘনা এভিয়েশনের একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়েছে। হেলিকপ্টারটি হোটেল রয়েল টিউলিপের সামনে উখিয়ায় রেজু খালে শুক্রবার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
ঘটনাস্থলে একজন নিহত ও ৪ জন আহত হয়েছে বলে জানিয়েছেন উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মাইনুদ্দিন। নিহত ব্যক্তির শাহ আলম (৩২)। আহত ব্যক্তিদের কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: