সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩০ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দক্ষিণ সুরমা ছাত্রদলের উদ্যোগে মুন্নার মুক্তির দাবী বিক্ষোভ মিছিল ও সমাবেশ

sylhet-dokin-surma-pic-15-09-16বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল সিলেট জেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মকসুদ আহমদ বলেছেন, বর্তমান অবৈধ আওয়ামী ও শেখ হাসিনার সরকার দেশের গণতন্ত্রকে হত্যাকারী আর ফ্যাসিস্ট সরকার হিসাবে দেশে ও বিদেশে আখ্যায়িত হয়েছে। এই সরকার মানবাধিকার লঙ্ঘন করেছে, দেশের অর্থনীতিকে ধ্বংস করেছে, দেশের প্রতিটি প্রশাসন যন্ত্রকে দলীয়করণ করেছে। সরকার গণতন্ত্রকে শুধু হত্যাই করেনি, গণতন্ত্রের কবর রচনা করেছে। বর্তমান শেখ হাসিনার সরকার হচ্ছে বাকশালের প্রেতাত্মা।

তিনি বলেন আমাদের সংগ্রাম গণতন্ত্র রক্ষার সংগ্রাম, দেশ রক্ষার সংগ্রাম, বেগম খালেদা জিয়া এবং তারেক রহমানের নেতৃত্বে চিরতরে বাকশাল থেকে জাতিকে মুক্তির সংগ্রাম। তিনি অবিলম্বে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রাহাত চৌধুরী মুন্না সহ সকল রাজবন্দিদের মুক্তির দাবী জানান অন্যতায় সমগ্র সিলেট ব্যাপী ছাত্র-জনতার ঐক্যবন্ধ ভাবে পরবর্তী কর্মসূচি ঘোষনা করতে বাধ্য হবে।

তিনি (১৫ সেপ্টেম্বর) বৃহস্পতিবার দক্ষিণ সুমার কমদতলী পয়েন্ট থেকে দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রদলের উদ্যোগে সিলেট জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রাহাত চৌধুরী মুন্নার মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল শেষে সংক্ষপ্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রদল নেতা এনামুল হকের সভাপতিত্বে ও সুহেল ইবনে রাজার এবং কবির আহমদ চৌধুরী উজ্জ্বল’র যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্যে রাখেন মহানগর ছাত্রদল নেতা ফখরুল ইসলাম রুমেল, সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আলতাফ হোসেন সুমন, এহতেশামুল হক সবুজ, অলিউর রহমান অলি, ফয়সল আহমদ।

বক্তব্যে রাখেন ও উপস্থিত ছিলেন ছাত্রদল নেতা আতাউর রহমান, ফরহাদ হোসেন ময়না, লায়েক আহমদ, সাহেল শাহ, মাহতাবুর রহমান বাবর, জুবায়ের আহমদ টুনু, ফখরুল ইসলাম, দিলওয়ার হোসেন, মিজান আহমদ, আবু বক্কার সিদ্দিক, হুমায়ুন রশিদ, আনোয়ার হোসেন, সুমন আহমদ, তাজুল ইসলাম, সামছুদ্দিন শুভ, আবু রায়হান রাজু, জাকির হোসেন, মেহদী হাসান সাজাই, খালেদুর রহমান সানি, অলিউর রহমান ফেরদৌস, মামুন সাদি, আলী আহমদ জুয়েল, লায়েক আহমদ, আলী আহমদ রণি, রকিব আহমদ, ফাহাদ আহমদ, লিমন আহমদ, জাহাঙ্গীর হোসেন, কাওসার আহমদ, জাকির আহমদ, আব্দুল ওয়াহিদ, শরিফ আহমদ, সাহেল আহমদ, সামি, দুলাল আহমদ, সুহেল আহমদ, বাছিত আহমদ, সানুর আহমদ, জাহেদ আহমদ, সুমন আহমদ, রহিম আহমদ, পাবেল, ফখর আহমদ, শাহাজাহান, জামিল, শামীম আহমদ, অভি, মামুন, সামাদ, ইমন, আল আমিন, সম্রাট, জাহাঙ্গীর-২, কয়েছ আহমদ, মাছুম আহমদ, আরিফ আহমদ, তালহা আহমদ, ইব্রাহীম খলিল, সামাদ, শাকিল, ফারুক, বুলবুল, পাপ্পু, শিবলু, মাহবুব, জাবের, আবু হাসনাত টনি, রাকিব আলী, কুতুব উদ্দিন, আমির হোসেন, হাবিব, জুনেদ আহমদ, জনি, লিটন, মিজান প্রমুখ। -বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: