সর্বশেষ আপডেট : ১ মিনিট ৪৪ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কলসিন্দুরের ফুটবল কন্যাদের ভিন্নরকম ঈদ আনন্দ

kalsindur-football-daughter_25054_1473920880নিউজ ডেস্ক : ভিন্নরকম ঈদ উদযাপন করল ইতিহাস গড়া বাংলাদেশ নারী অনুর্ধ্ব-১৬ ফুটবল দলের সদস্য কলসিন্দুর স্কুল এন্ড কলেজের ৯ ছাত্রী।

সদ্য সমাপ্ত এএফসি অনুর্ধ্ব-১৬ ফুটবল টুর্নামেন্টের বাছাইপর্বের খেলার প্রস্তুতি ক্যাম্পের জন্য গত ঈদ উল ফিতর উদযাপন করতে পারেনি সানজিদা, মার্জিয়ারা।

কিন্তু এবার বাংলাদেশের লাল সবুজের পতাকাকে বিশ্বের দরবারে উঁচু করে ইতিহাস সৃষ্টির পর বাবা-মা, স্বজন ও প্রতিবেশীদের সঙ্গে নিজ ভূমি কলসিন্দুরে ঈদ উল আযহা উদযাপন করলো ফুটবল কন্যারা ।

এলাকাবাসীর ভালবাসা আর উপহার সামগ্রির মধ্যদিয়ে এক ভিন্নরকম ঈদ উদযাপন করল শামসুন্নাহার, তহুরা, শিউলীরা।
ঈদের দিন বিকালে কলসিন্দুর স্কুল এন্ড কলেজের অফিস কক্ষে মেয়েদেরকে উপহার সামগ্রি ও মিষ্টি বিতরণ করেন ময়মনসিংহ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন শাহিন।

এসময় উপস্থিত ছিলেন- কলসিন্দুর স্কুল এন্ড কলেজের সভাপতি প্রিয়তোষ বিশ্বাস বাবুল, অধ্যক্ষ জালাল উদ্দিন, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিনতী রাণী শীল, কোচ মফিজ উদ্দিন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন খানসহ সাংবাদিক, ফুটবল কন্যাদের অভিভাবক ও এলাকাবাসী।

এর আগে গাজীপুরের প্যারামেডিকেল কলেজের পক্ষ থেকে প্রত্যেক নারী ফুটবলারকে ১৫ হাজার টাকা, ৩ সেট জামা-শাড়ি, লু্ঙ্িগসহ নানান উপহার সামগ্রি দেয়া হয়। এসব উপহার সামগ্রি পেয়ে খুশি কলসিন্দুরের ফুটবল কন্যারা।

তহুরা জানায়, এসব উপহার-সামগ্রি তাদের ঈদের আনন্দকে বাড়িয়ে দিয়েছে। তিনি বলেন, এই উৎসাহ দেশের জন্য ভাল খেলা উপহার দিতে তাদের আরও এগিয়ে নেবে। তারা দেশের জন্য ভালো কিছু উপহার দিতে প্রস্তুত থাকবে।
এ বিষয়ে ফুটবল কন্যা সানজিদার বাবা লেয়াকত হোসেন বলেন, মেয়েরা বাংলাদেশের মুখ উজ্জ্বল করে আমাদের কাছে এসেছে এবং ঈদের সময় সানজিদাকে কাছে পেয়ে আনন্দ অনেক বেড়ে গেছে।

গামারীতলা ইউয়িনের চেয়ারম্যান আনোয়ার হোসেন খান বলেন, মেয়েদেরকে এলাকাবাসী অনেক সহযোগিতা করেছে। তারা দেশের সুনাম তথা কলসিন্দুরকে সমগ্র বাংলাদেশে পরিচয় করিয়ে দিয়েছে, এতে আমরা অনেক খুশি।
তিনি আরও বলেন, তাদের খেলা ধরে রেখে আরও ভাল খেলার জন্য আমার ইউনিয়ন পরিষদ থেকে সার্বিক সহযোগিতা করব।
গত ৬ সেপ্টেম্বর ঢাকা থেকে বাড়িতে আসে অপরাজেয় ফুটবল কন্যরা। এরপর থেকে মিডিয়া আর মানুষের জন্য ব্যস্ত থাকতে হয়েছে তাদের।

আগামী ১৬ সেপ্টেম্বর ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হবে কলসিন্দুর স্কুল এন্ড কলেজের এই ৯ ছাত্রী। ১৭ সেপ্টেম্বর বাফুফের পক্ষ থেকে তাদের জন্য সংবর্ধনা রয়েছে। সেখানে প্রধানমন্ত্রী উপস্থিত থাকবেন বলে জানা গেছে।
এরপর দিন থেকে ভারতে সাফ গেমস খেলার জন্য প্রায় দেড় মাসের প্রস্তুতি ক্যাম্প রয়েছে। সব মিলিয়ে কলসিন্দুরের সোনার মেয়েরা দেশের জন্য খুবই ব্যস্ত সময় পার করছেন। সূত্র : যুগান্তর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: