সর্বশেষ আপডেট : ২৩ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এক শব্দ থেকে ২০ হাজার ডলার!

df820fd47dfa20329da2b181195635d3-56f146928a294-550x367আন্তর্জাতিক ডেস্ক: ১৯৯১ সালে ‘টার্মিনেটর-টু’ ছবিতে অভিনয়ের সময় মাত্র সাতশ শব্দ উচ্চারণ করেছিলেন সাড়া জাগানো হলিউড তারকা এবং ক্যালিফোর্নিয়ার সাবেক গভর্নর আর্নল্ড শোয়ার্জনেগার।

আর ওই শব্দ উচ্চারণ করেই সে সময় ১৫ মিলিয়ন ডলার আয় করেছিলেন তিনি। অর্থাৎ ‘টার্মিনেটর-টু’তে এক একটি শব্দ উচ্চারণের জন্য গড়ে ২০ হাজার ডলারেরও বেশি করে আয় করেছেন শোয়ার্জনেগার!
সংলাপের বিবেচনায় শোয়ার্জনেগারের আয় হিসেব করা হলে তাইতো দাঁড়াচ্ছে। পুরো ছবিজুড়ে তিনি যতগুলো ছোট ছোট বাক্য আওড়েছেন তার প্রত্যেকটি এখন সূক্ষভাবে মনে করাটা কঠিনই হবে। তবে ছবিতে তার মুখে শোনা যাওয়া কয়েকটি বিখ্যাত বাক্য এক মুহূর্তেই বলে দিতে পারবেন ভক্তরা।

তার সাড়া জাগানো সংলাপ ‘হাসতা লা ভিসতা, বেবি’-এর জন্যই ৮৫ হাজার ৭১৬ ডলার আয় করেছেন শোয়ার্জনেগার। এছাড়া, ‘আই উইল বি ব্যাক’ এবং ‘কাম উইথ মি ইফ ইউ ওয়ান্ট টু লিভ’-এর মতো বিখ্যাত সংলাপগুলোর প্রত্যেকটি শব্দের জন্য তার আয় হয়েছে ২১,৪২৯ ডলার করে।
১৯৮৪ সালে ‘টার্মিনেটর’ ছবির ব্যাপক সাফল্যের ৭ বছর পর এর সিকুয়্যাল ‘টার্মিনেটর-টু’ মুক্তি পায়। সায়েন্স ফিকশন অ্যাকশন থ্রিলার এই সিনেমার মুখ্য চরিত্রে অভিনয় করেন আর্নল্ড শোয়ার্জনেগার।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: