সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
শুক্রবার, ২৮ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাংবাদিক শিমুলের উপর সন্ত্রাসী হামলা

5-copy-1-550x367নিউজ ডেস্ক : আমাদের সময় ডটকম এর সাংবাদিক শিমুল রহমানের উপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। গত রবিবার (১১ সেপ্টেম্বর) বিকাল ৫টায় শিমুল রহমানের নিজ এলাকা লালমনিরহাটের হাতিবান্ধায় মোটকসাইকেল চালানোর সময় তার উপর সন্ত্রাসীরা অতর্কিত হামলা চালায়। এসময় সন্ত্রাসীদের হামলায় সাংবাদিক শিমুল ও তার বাবা তৈবুর রহমান গুরুত্বর আহত হন। ঘটনার সময় সন্ত্রাসীদের হামলা থেকে বাদ পরেনি শিমুল রহমানের মা শেলী রহমানও।

তিনজনকে দ্রুত হাতিবান্ধা উপজেলা হাপাতালে ভর্তি করা হলেও রাতে গুরুত্বর আহত অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে তাদেরকে স্থানান্তর করা হয়।
বর্তমানে সাংবাদিক শিমুল রহমানসহ ৩জন গুরুত্বর আহত অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। শিমুল রহমান ও তার মার জীবন নিরাপদ হলেও শিমুলের বাবার জীবন এখনো আশঙ্কাজনক বলে জনিয়েছেন কর্তব্যরত ডাক্তাররা।

জীবনের ঝুঁকি নিয়ে গ্রামের বাড়িতে গিয়েছিলেন বাবা-মা, ভাই-বোনের সঙ্গে মিলে ঈদ উদযাপন করতে, একটু আনন্দ করতে, আদর-স্নেহ ও ভালোবাসা পেতে, এবং সর্বপরি নাগরিক জীবনের ব্যস্ততা থেকে একটু রেহাই পেতে। কিন্তু সেই আশায় গুড়ে বালি, সন্ত্রাসীরা সাংবাদিক শিমুলের এই ক্ষুদ্র চাওয়াটাকেও পূর্ণ হতে দিলো-না। তাই হাসপাতালের বিছানায় শুয়ে-ই ঈদুল আজহা পালন করতে হয়েছে সাংবাদিক শিমুল রহমানকে।

ফোনে সাংবাদিক শিমুল রহমান আমাদেরসময়.কমকে বলেন, আমি সবার কাছে দোয়া চাই, আমার বাবা যেন দ্রুত সুস্থ্য হয়ে উঠে। এদিকে, সাংবাদিক আরিফুর রহমান সীমান্ত এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে তিনি বলেন, সন্ত্রাসীদেরকে দ্রুত গ্রেপ্তার করতে হবে। সন্ত্রাসীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা না নিলে তীব্র আন্দোলন গড়ে তোলার হুমকিও দেন এই সাংবাদিক নেতা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: