সর্বশেষ আপডেট : ৯ মিনিট ১৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাহিরপুর সীমান্তে চোরাচালান বৃদ্ধি, হেরোইন ও মদসহ ৩জন গ্রেফতার

1-daily-sylhet-greftar-4সুনামগঞ্জ সংবাদদাতা:: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার চাঁনপুর সীমান্তে চোরাচালান ব্যাপক ভাবে বৃদ্ধি পেয়েছে। চোরাচালানীরা ভারত থেকে অবাধে চুনাপাথর,মদ,গাঁজা,ইয়ারা,গরু,ঘোড়া ও হেরোইন পাচাঁর করছে। উৎকোচের বিনিময়ে সীমান্ত চোরাচালান নিয়ে চাঁনপুর বিজিবি ক্যাম্পের সদস্যরা নিরব ভূমিকা পালন করলেও পুলিশ পৃথক অভিযান চালিয়ে হেরোইনসহ ২জন ও মদসহ ১জনকে গ্রেফতার করেছে।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন-উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের বুরুঙ্গাছড়া গ্রামের মৃত নিরেশ রংলালের ছেলে উইলসন নকরেক(২৫),একই ইউনিয়নের বড়ছড়া গ্রামের মকবুল হোসেনের ছেলে আহাদ মিয়া(৩৫) ও বাদাঘাট ইউনিয়নের কামড়াবন্দ গ্রামের মৃত হাসন আলীর ছেলে মাদক সম্রাট আব্দুর রাজ্জাক(৫৫)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, চোরাচালানের স্বর্গরাজ্য হিসেবে পরিচিত চাঁনপুর সীমান্তের নয়াছড়া এলাকা দিয়ে প্রতিদিনের মতো ঈদেরদিন(মঙ্গলবার) বিকেলে চাঁনপুর গ্রামের চিহ্নিত চোরাচালানী আবুল কালাম,তার ভাগিনা আমির আলী,মুজুর আলী,চোরাচালানী মোক্তার মিয়া,করিম মিয়া,লাল মিয়া,তার ছেলে আলমগীরের নেতৃত্বে ভারত থেকে হেরোইন পাচাঁর করে সেই হেরোইন মোটর সাইকেল যোগে টেকেরঘাট নিয়ে যাওয়ার সময় পুলিশ খবর পেয়ে বুরুঙ্গাছড়া নামক স্থান থেকে ৬পুরিয়া হেরোইনসহ উইলসন নকরেক ও আহাদ মিয়াকে গ্রেফতার করে। এসময় তাদের ব্যবহৃত ১টি মোটর সাইকেল ও ২টি মোবাইল ফোন জব্দ করে পুলিশ। আর অন্যরা পালিয়ে যায়। অন্যদিকে রাজাই এলাকা দিয়ে চোরাচালানী ও মদ পাঁচার মামলার জেলখাটা আসামী আবু বক্কর,তার ছেলে আলমগীর ভারত থেকে মদ পাচাঁর করে। আর সেই মদ মাদক সম্রাট আব্দুর রাজ্জাক তার নিজবাড়ি কামড়াবন্দ গ্রামে নিয়ে যাওয়ার সময় পুলিশ ৫৬বোতল অফিসার চয়েজ ভারতীয় মদসহ আব্দুর রাজ্জাককে গ্রেফতার করে।

তাহিরপুর থানার ওসি মোহাম্মদ শহিদুল্লাহ জানান,আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পৃথক ২টি মামলা দায়ের করে গতকাল বুধবার সকাল ১০টায় জেলহাজতে পাঠানো হয়েছে এবং অন্যান্য চোরাচালানীদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: