সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখায় ব্রিটিশ নাগরিকের রহস্যজনক মৃত্যু : ছেলের বউ আটক

barlekhanews_15sep2016নিজস্ব প্রতিবেদক ::
মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় এক লন্ডন প্রবাসী বৃদ্ধার রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে নিহতের ছেলের বউকে আটক করেছে পুলিশ।
আমাদের বড়লেখা প্রতিনিধি জালাল আহমদ জানান, নিহত মহিলার নাম মায়ারুন নেছা (৬৫)। তিনি ওই গ্রামের লন্ডন প্রবাসী ফাতির আলীর স্ত্রী। গত ২৭ মার্চ মায়ারুন নেছা লন্ডন থেকে দেশে আসেন। তখন থেকেই তিনি উপজেলার চান্দগ্রাম বাজার সংলগ্ন বাড়িটিতে দুই নাতি ও ছেলের বউকে নিয়ে বসবাস করে আসছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, মায়ারুন নেছা ঈদের দিন দিবাগত রাতের কোন এক সময় মারা যান। মৃত্যুর কারন নিয়ে তার দ্বিতীয় পুত্র মকসুদুল আলম সিপনের চতুর্থ স্ত্রী ফাহিমা বেগম (৩০) কখনো বলেছেন ডাকাতরা শ্বাসরুদ্ধ করে মেরে পালিয়েছে, কখনো বলছেন তিনি স্ট্রোক করে মারা গেছেন। ফলে মৃত্যুর ঘটনা নিয়ে রহস্য দানা বাধে। ফাহিমার কথাবার্তায় অসংলগ্নতা স্পষ্ট হওয়ায় পুলিশ তাকে আটক করেছে। গতকাল বুধবার সকালে পুলিশ বৃদ্ধার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ শহীদুর রহমান বলেন, উপজেলার চান্দগ্রামে বৃদ্ধার মৃত্যু খবর পেয়ে আমরা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করি। বাড়িটিতে নিহত মায়ারুন নেছার দ্বিতীয় পুত্রের প্রথম পক্ষের দুই ছেলে এবং চতুর্থ স্ত্রী ফাহিমা বেগম বসবাস করতেন। এবং বাড়িটি মূলত মাহিমাই দেখা শুনা করতেন। ফাহিমাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি এলোমেলো কথাবার্তা বলেন, আমাদের কাছে সন্দেহ হওয়াতে আমরা তাকে আটক করেছি। বর্তমানে তিনি থানা হেফাজতে রয়েছেন। ঘটনাটির তদন্ত চলছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: