সর্বশেষ আপডেট : ৪ মিনিট ১৭ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নগ্ন দৃশ্য কীভাবে শ্যুট হয় সিনেমায়? (ভিডিও)

image-23444বিনোদন ডেস্ক: বলিউড মুভিতে বেডরুম সিন কীভাবে শ্যুট করা হয়? অভিনেত্রীরা কি নিজেদের জামাকাপড় ছেড়ে ফেলেন অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করার সময়? সত্যি সত্যি কি নগ্ন হন ছবির অভিনেতা-অভিনেত্রীরা?

অনেক মুভিতেই আমরা দেখে থাকি নায়িকা সম্পূর্ণ উন্মুক্ত বসনা। শরীরে জামা কাপড়ের নামগন্ধ নেই। সম্পূর্ণ নগ্ন নায়িকাকে নায়কের সঙ্গে একই বিছানায় ক্যামেরাবন্দি হিসেবে দেখাও যায় সিনেমায়।

কিন্তু যা দেখা যায়, তার কি সবটাই সত্যি? সাদা চোখে দর্শকরা যা দেখেন সেটাই কি আসল? একদমই কিন্তু তা নয়। বেডসিন বা সেক্স-সিন খুবই সন্তর্পণে তোলা হয়। তার জন্য অভিনেতা-অভিনেত্রীরা বিশেষ ধরনের জামাকাপড় পরে থাকেন। শরীরের রংয়ের অন্তর্বাস পরে থাকেন তারা। দর্শকরা তা দেখে ভুল বোঝেন। ভাবেন সত্যি সত্যিই বুঝি অভিনেতা-অভিনেত্রীরা নগ্ন। শরীর প্রদর্শন করছেন তারা।

বেড সিন বা শারীরিক সম্পর্কের দৃশ্যগুলিকে এমনভাবে এডিটিং সফটওয়্যারের নীচে ফেলা হয়, যার ফলে দৃশ্যগুলো খুবই জীবন্ত মনে হয়। একদমই বাস্তব। ছবি দৃশ্যায়নের সময় সেটে উপস্থিত থাকেন হাতে গোনা লোক। ছবির পরিচালক, ক্যামেরা ক্রু-সহ কয়েকজন কেবল উপস্থিত থাকেন সেটে। বাকিদের প্রবেশ সেখানে নিষিদ্ধ।

তবে অবশ্য এখন দিন বদলেছে। অনেক ছবিতেই নায়ক-নায়িকারা নগ্ন হয়ে শ্যুট করে থাকেন। বলিউডে কীভাবে ঘনিষ্ঠ দৃশ্য ধারণ করা হয় তা ভিডিওতে দেখে নিতে পারেন-

{“cpn”:”1dLs9rZeyqn_IHKb”,”vct”:”0.000″,”vd”:”NaN”,”vpl”:””,”vbu”:””,”vpa”:true,”vsk”:false,”ven”:false,”vpr”:1,”vrs”:0,”vns”:0,”vec”:null,”vvol”:0.72,”state”:”80″,”debug_error”:{“errorCode”:”api.invalidparam”,”errorDetail”:”invalidVideodata.1″,”message”:”An error occurred. Please try again later.”,”messageKey”:”YTP_ERROR_GENERIC_WITHOUT_LINK”},”debug_videoId”:null,”0sz”:false,”op”:””,”yof”:false,”dis”:””,”cgr”:true,”debug_playbackQuality”:”unknown”,”debug_date”:”Wed Sep 14 2016 15:08:13 GMT+0600 (Azores Standard Time)”}

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: