সর্বশেষ আপডেট : ২ মিনিট ৩৪ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পাকিস্তানে ঈদগাহে আত্মঘাতী বোমা হামালা, পুলিশসহ আহত ১৩

1473757511আন্তর্জাতিক ডেস্ক: পাকিস্তানের শিকারপুরের খানপুর তেহশিলে ঈদের নামাজ চলাকালীন দুটি পৃথক আত্মঘাতী বোমা হামলায় পাঁচ পুলিশ সহ অন্তত ১৩ জন আহত হয়েছেন। সোমবারের ঈদের নামায চলাকালে এই বোমা হামলা হয় বলে জানিয়েছে দ্য ডন। তবে পুলিশ সদস্যরা ঈদের মূল জামাতে হামলার চেষ্টা ব্যর্থ করে দেন।

ডন পুলিশের বরাত দিয়ে জানায়, ঈদের জামাত চলাকালীন চার আত্মঘাতী হামলাকারী খানপুরে অনুপ্রবেশ করে। এদের মধ্যে দুইজন ঈদ জামাতের মাঠে হামলার চেষ্টা করে। এদের মধ্যে একজন আত্মঘাতী বোমার বিস্ফোরণ ঘটায়। এতে দুই পুলিশসহ ১০ জন আহত হন। অপর হামলাকারী পালিয়ে যায় বলে জানিয়েছে পুলিশের সূত্রগুলো।

অপর দুই হামলাকারী ইমামবারগাহ লক্ষ করে এগিয়ে যাওয়ার চেষ্টা করে, কিন্তু সন্দেহজনক গতিবিধি লক্ষ করে পুলিশ তাদের বাধা দেয়। তল্লাশির জন্য থামানোর সঙ্গে সঙ্গেই এক হামলাকারী আত্মঘাতী বিস্ফোরণ ঘটায়, এতে তিন পুলিশ কর্মকর্তা আহত হন। অপর হামলাকারীও একজন আত্মঘাতী বোমা হামলাকারী হতে পারেন সন্দেহে তাকে ঘটনাস্থলে গুলিতে আহত করে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন পুলিশ কর্মকর্তা বাহারদিন কেরিও।

আহত পুলিশ কর্মকর্তাদের মধ্যে একজনের অবস্থা সংকটজনক বলে জানিয়েছেন তিনি। হামলার চেষ্টাকালে ইমামবারগাহের ভিতরে কয়েকশত মুসুল্লি ছিলেন বলেও জানিয়েছেন তিনি। দ্য ডন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: