সর্বশেষ আপডেট : ৫ মিনিট ২৪ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজারে চিরনিদ্রায় শায়িত হলো কেন্দ্রীয় ছাত্রলীগের গণশিক্ষা বিষয়ক সম্পাদক 

0101

কমলগঞ্জ প্রতিনিধি: বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রিয় নির্বাহী কমিটির গণশিক্ষা বিষয়ক সম্পাদক ও সাবেক সহ সম্পাদক মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের কৃতি সন্তান নজরুল ইসলাম চিরনিদ্রায় শায়িত হলেন।

unnamed-3আজ ঈদের দিন মঙ্গলবার রামচন্দ্রপুরস্থ জামে মসজিদ প্রাঙ্গনে নমাজের জানাজা শেষে কবর স্থানে চির নিদ্রায় শায়িত করা হয়। জানাজায় অংশগ্রহণ করেন বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ এমপি, কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন, কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, মৌলভীবাজার পৌর মেয়র মোঃ ফজলুর রহমান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিক, কমলগঞ্জ পৌরসভায়র মেয়র মোঃ জুয়েল আহমেদ, রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, উপজেলা বিআরডিবির চেয়ারম্যান ইমিতিয়াজ আহমেদ বুলবুল, মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান রনি, সাইফুর রহমান রনি, সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম শাওন, শাহজালাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহসভাপতি মুহিবুল ইসলাম মিছবাসহ কেন্দ্রীয় ছাত্রলীগ, সিলেট জেলা ছাত্রলীগ, মৌলভীবাজার জেলা ছাত্রলীগ, কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, জনপ্রতিনিধিসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ।

উল্লেখ্য, সোমবার (১২ সেপ্টেম্বর) ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। হঠাৎ প্রচন্ড মাথাব্যাথা ও ঠান্ডাজনিত রোগে আক্রান্ত হলে তিনি গত ১০ আগস্ট তিনি ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি হোন। চিকিৎসাধীন অবস্থায় ধরা পরে তিনি দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত।

 

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: