সর্বশেষ আপডেট : ৫ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজারের সন্তান বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা নজরুল আর নেই

55555555555555-480x430মৌলভীবাজার প্রতিবেদক: বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের গণশিক্ষা বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম (৩০) আর নেই । দুরারোগ্য ব্যাধিতে ভুগে সোমবার ( ১২ সেপ্টেম্বর ) বিকাল ৪ টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুর আগে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন নজরুল।

নজরুল মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের কেরামত আলীর ছেলে।তার বাবা পুলিশের একজন কমকর্তা। এক ভাই ও এক বোনের মধ্যে বড় ছিলেন নজরুল।

সুনামগঞ্জ সরকারি কলেজের সাবেক শিক্ষার্থী নজরুল ২০১০-১১ শিক্ষাবর্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগে ভর্তি হন। থাকতেন জসিমউদ্দিন হলের ৩২২ নম্বর কক্ষে।

আজ মাগরিবের নামাজের পর ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে তার প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। পরে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে কিছুক্ষণ রেখে সিলেটে নিয়ে আসা হবে তার মরদেহ। তার মৃত্যুতে সামাজিক মাধ্যমে শোক জানিয়েছেন সংগঠনটির সাবেক-বর্তমান নেতা-কর্মীরা।

উন্নত চিকিৎসার জন্য নজরুলকে বিদেশে নেওয়ার কথা ছিলো। এ ব্যাপারে কয়েকদিন আগে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে দেখা করেছিলেন। এছাড়াও নজরুলের চিকিৎসার যাবতীয় ব্যবস্থা ও ব্যয়ভার ছাত্রলীগ বহন করবে বলে তার পরিবারকে আশ্বস্ত করেছিলো কেন্দ্রীয় ছাত্রলীগ।

ছাত্রলীগের একটি সূত্র জানায়, নজরুলের ব্যাপারে ডাক্তারদের সাথে কথা বলে প্রধানমন্ত্রী জানতে পারেন তাকে বিদেশে নিয়ে লাভ হবে না।মাথা ব্যথা ও ঠান্ডা জনিত সমস্যা নিয়ে আগস্ট মাসের ১০ তারিখে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছিলেন নজরুল। পরে দুরারোগ্য ব্যাধিটি ধরা পড়ে।

অসুস্থ হওয়ার পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল এবং মহাখালীর জাতীয় বক্ষব্যাধি ইনস্টিটিউট ও হাসপাতালেও চিকিৎসা নিয়েছেন তিনি। পরে রাজধানীর ল্যাব এইড হাসপাতালেও ভর্তি ছিলেন। তিন-চার দিন আগে তাকে বিএসএমএমইউ হাসপাতালে নিয়ে আসা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: