সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৩৮ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যুক্তরাষ্ট্র থেকে বিছানায় চড়ে নদীপথে কানাডায় প্রবেশের চেষ্টা

1473675894আন্তর্জাতিক ডেস্ক: মার্কিন যুক্তরাষ্ট্র থেকে হাওয়া ভরা ভাসমান বিছানায় চড়ে নদী পেরিয়ে কানাডায় প্রবেশের অভিযোগে এক ব্যক্তির ২ মাসের জেল হয়েছে। বাগদত্তাকে তার পুরনো প্রেমিকের রোষানল থেকে বাঁচাতে এই অভিনব উপায়ে নদী পাড়ি দিয়ে কানাডা প্রবেশের চেষ্টা করেন ওই মার্কিন নাগরিক।

জন বেনেট নামে ২৫ বছরের ওই মার্কিন তরুণের বাগদত্তা কানাডায় থাকেন। তিনি গর্ভবতীও। তাকে বাঁচাতেই কানাডা যেতে চেয়েছিলেন বেনেট। কারণ তার সন্দেহ ছিল, বাগদত্তা তরুণীর পুরনো প্রেমিক কোনোভাবে তার প্রেমিকা ও সন্তানের ক্ষতি করতে পারে।

বেনেটের বাগদত্তা প্রেমিকা কানাডার সেন্ট স্টিফনে থাকেন। প্রথমে আইন মেনে সে দেশে প্রবেশের অনুমতি চান তিনি। তবে ভেরিফিকেশনের পরে তা আটকে দেওয়া হয়। সেজন্যই মার্কিন-কানাডা সীমান্তে থাকা নদী পেরিয়ে কানাডায় ঢোকেন বলে পুলিশকে জেরায় জানিয়েছেন বেনেট।

গ্রেফতার হওয়ার পরে আদালত সব শুনে ২ মাসের কারাবাসের নির্দেশ দিয়েছে বেনেটকে।

আদালতে বেনেট জানিয়েছেন, নিয়ম মেনে কানাডায় ঢুকতে না পেরে তিনি ডিপার্টমেন্টাল স্টোরে গিয়ে একটি হাওয়া ভরা ভাসমান বিছানা কিনে আনেন। তারপরে সেটায় শুয়ে শুয়ে সেন্ট ক্রয়িক্স নদী পার হয়ে যান।

বেনেট যখন নদী পেরুচ্ছিলেন তখন স্থানীয় এক বাসিন্দা কানাডা পুলিশকে বিষয়টি জানিয়ে খবর দেন। তারপরই তাকে গ্রেফতার করা হয়। ২ মাসের জেল খাটার পর বেনেটকে ফের মার্কিন যুক্তরাষ্ট্রে ফিরিয়ে দেওয়া হবে বলেও জানিয়েছে পুলিশ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: