সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বম্ভরপুরে জেলা পরিষদের সদস্য পদে সামসুজ্জান মাস্টার এর গণ সংযোগ

unnamedসুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলায় জেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ব্যাপক প্রচারনা শুরু হয়েছে। নির্বাচিত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেম্বাররা এক বাক্যে জেলা পরিষদের সদস্য পদে সমর্থন দিয়েছেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও ফতেহপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহ সামসুজ্জান মাস্টারকে। সম্প্রতি জেলা পরিষদের চেয়ারম্যান পদে জেলা আওয়ামীলীগের সাবেক সেক্রেটারী নুরুল হুদা মুকুট ও সদস্য পদে তিনি নিজের সমর্থনে এলাকায় গণ সংযোগও শুরু করেছেন।

তিনি বলেন,বর্তমানে আমি উপজেলা আওয়ামীলীগের সভাপতি কিংবা ইউপি চেয়ারম্যান কোনটাই নই। জেলা পরিষদ সদস্য পদে প্রার্থী হতে যাচ্ছি জেনে একটি মহল আমার বিরুদ্ধে কাল্পনিক বাহিনী বানিয়ে রক্তি নদীতে চাঁদাবাজীর অভিযোগ উত্থাপন করে আমার জনপ্রিয়তা নষ্ট করার পায়তারায় লিপ্ত হয়েছে। তিনি বলেন,রক্তি নদীতে চাঁদাবাজী কোন নতুন ঘটনা নয় আমি যখন ফতেহপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলাম তখনও চাঁদাবাজী হয়েছে এখনও হচ্ছে। আমি তখনও চাঁদাবাজদের বিপক্ষে ছিলাম এখনও আছি ভবিষ্যতেও থাকবো।

উল্লেখ্য, ১/১১ শাসনামলে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন কারারুদ্ধ ছিলেন তখন নেত্রীর মুক্তির দাবীতে ১৪৪ ধারা ভঙ্গ করে মিছিল করার দায়ে তৎকালীন থানা আওয়ামীলীগ সভাপতি শাহ সামসুজ্জান মাস্টারসহ ৩ নেতাকে আটক করে পুলিশ। জরুরী ক্ষমতা বিধিমালার মামলায় দীর্ঘ ৬ মাস তিনি ও তার সহকর্মীরা কারাগারে আটক থাকেন। পরবর্তীতে ইউপি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলেও বড় নেতাদের রোষানলে পড়ে হামলা মামলায় তাকে ক্ষতিগ্রস্থ করা হয়। তিনি বলেন আমি ভোগের রাজনীতিতে বিশ্বাসী নই। ত্যাগের রাজনীতির পরীক্ষিত কর্মী হিসেবে অবশ্যই দল,ভোটারসহ সকলের সমর্থন পেয়ে জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে জয়লাভ করবো।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: