সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৪৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৬ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মুন্না আটক

rahat-munnaস্টাফ রিপোর্টার ::
সিলেট জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রাহাত চৌধুরী মুন্নাকে আটক করা হয়েছে। গতকাল রোববার রাত আটটায় নগরীর মাছিমপুর কয়েদির মাঠ সংলগ্ন গরু বাজারে কুরবানির পশু কেনার সময় সাদা পোশাকের আইনশৃঙ্খলা বাহিনী তাকে আটক করে নিয়ে যায়। তবে সরকারের কোন বাহিনী তাকে নিয়ে গেছে এ বিষয়ে এখনও নিশ্চিত হওয়া যায়নি।
ছাত্রদল সাধারণ সম্পাদক মুন্নাকে আটকের সময় তার পাশে ছিলেন জেলা ছাত্রদল নেতা জয়নাল আহমদ। তিনি বলেন, রাত সারে আটটার সময় কয়েদির মাঠ সংলগ্ন রাস্তা থেকে সাদা পোশাকের আইনশৃঙ্খলা বাহিনী তাকে আটক করে নিয়ে যায়। মুন্না এখানে কুরবানির পশু ক্রয়ের জন্য এসেছিলেন।

তাকে আটকের বিষয়টি পুলিশ অস্বীকার করলেও ছাত্রদল নেতারা দাবি করেছেন, সাদা পোশাকধারী র‌্যাব সদস্যরা তাকে ধরে নিয়ে গেছেন।
এদিকে, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সদস্য রাহাত চৌধুরী মুন্নাকে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট বিভাগীয় ছাত্রদল নেতৃবৃন্দ। অবিলম্বে রাহাত মুন্নাসহ মিথ্যা মামলায় কারাগারে আটক সকল নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবী জানান তারা।
গতকাল রোববার এক যৌথ বিবৃতিতে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহসভাপতি (সিলেট বিভাগীয়) মাহবুবুল হক চৌধুরী (ভিপি মাহবুব), কেন্দ্রীয় ছাত্রদলের সহ সাধারন সম্পাদক আহমদ চৌধুরী ফয়েজ, কেন্দ্রীয় ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম নাচন এক যুক্ত বলেন, ঈদুল আযহার পুর্বমুহুর্তে সাদা পোষাকধারী আইনশৃংখলা রক্ষাকারি বাহিনীর কতিপয় সদস্য কর্তৃক ছাত্রদল কেন্দ্রীয় নেতাকে গ্রেপ্তার অমানবিক। অবিলম্বে রাহাত চৌধুরী মুন্নাসহ ষড়যন্ত্রমূলক মামলায় কারান্তরীন সকল নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি দিন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: