সর্বশেষ আপডেট : ৩ মিনিট ১৮ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে মেয়রের অনুরোধে ট্রাফিক পুলিশ নিয়োগ

unnamed-2কমলগঞ্জ সংবাদদাতা:: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা একটি পর্যটন এলাকা। এখানে প্রতিদিন দেশ-বিদেশী পর্যটকরা যাতায়াত করেন পাশাপাশি শত শত গাড়ি চলাচল করে। উপজেলা দুইটি প্রাণ কেন্দ্র ভানুগাছাবজার ও উপজেলা চৌমুহণীতে এলোপাতাড়িভাবে গাড়ি আসা-যাওয়া করায় চরম দুর্ভোগ পোহাতে হয়। যানজট হতে রক্ষার জন্য কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ কমলগঞ্জে গুরুত্বপুর্ণ দুইটি বাজাওে ট্রাফিক ব্যবস্থা চালু করার জন্য জেলা পুলিশ সুপারকে পত্র দিয়ে অনুরোধ জানান।

অবশেষে জেলা পুলিশ সুপার মো. শাহজালাল পৌর মেয়রের অনুরেধে জেলা থেকে দুইজন কনষ্টেবলকে ট্রাফিক পুলিশ হিসাবে নিয়োগ দিয়েছেন। ১১ সেপ্টেম্বর রবিবার সকাল ১০টায় আনুষ্টানিক ভাবে ভানুগাছ বাজার ও উপজেলা চৌমুহণী পয়েণ্টে মেয়র জুয়েল আহেমদ ও কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল হাসান ট্রাফিক পুলিশ কার্যক্রম উদ্বোধন করেন। এ সময় তারা সিএনজিসহ সকল চালককে ট্রাফিক মেনে গাড়ি চলাচল ও পাকিং করার অনুরোধ করেন।

এ ব্যাপারে কমলগঞ্জে পৌরসভার মেয়র জুয়েল আহমেদ ট্রাফিক পুলিশ নিয়োগ দেয়ায় মৌলভীবাজারের পুলিশ সুপারকে ধন্যবাদ জানান। তিনি বলেন, পৌরবাসী খুবই আনন্দিত। এই কার্যক্রম দীর্ঘ স্থায়ীকরন হবে বলে জানান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: