সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৩ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাণীগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদসভা

unnamedজগন্নাথপুর প্রতিনিধি::  সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের অপাসাধু(গন্ধর্বপুর) গ্রামের বিশিষ্ট মুরব্বী সাবেক ইউ,পি সদস্য ও বিশিষ্ট সালিশীব্যাক্তিত্ব মরহুম হাজী ইছাকুর রহমানের ছেলে রানীগঞ্জ ফ্রেন্ডস ক্লাবের উপদেষ্টা,তরুন সমাজকর্মী,রাণীগঞ্জ বাজারের ব্যাবসায়ী ও রাণীগঞ্জ ইমা,লেগুনা,অটো রিক্সা ও টেম্পু শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং-১৯২৬ এর সেক্রেটারী ফখরুল ইসলামকে জড়িয়ে স্থানীয় প্রিন্ট দৈনিক কাজিরবাজার ও দৈনিক সুনামকন্ঠ পত্রিকায় এবং স্থানীয় অনলাইনে মিথ্যা-বানোয়াট ও আপত্তিকর সংবাদ ছাপা হওয়ায় স্থানীয় রাণীগঞ্জ ফেন্ডস ক্লাব রেজি:নং ৮৮৪ এর উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্টিত হয়।

জানাযায়- রবিবার সকালে জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ বাজারে স্থানীয় রাণীগঞ্জ ফেন্ডস ক্লাব রেজি:নং ৮৮৪ এর সভাপতি আজিজুল ইসলাম রাহুলের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক কাসেম আলীর পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, ফেন্ডস ক্লাব রেজি:নং ৮৮৪ এর উপদেষ্টা,দাতা সদস্য ও সাবেক ইউপি সদস্য মুক্তার মিয়া,সহ-সভাপতি ইসলাম আলী,যুগ্ম-সম্পাদক সৈয়দ মহসিন আহমদ,সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান সাদিক,সহ-সাংগঠনিক সম্পাদক মাহিদুর রহমান রাজন,শিক্ষা ও তথ্য সম্পাদক কাওছার আহমদ মিহির,ধর্ম বিষয়ক সম্পাদক মিফতা উদ্দিন ও প্রচার সম্পাদক মোহাম্মদ আলী প্রমূখ।
এসময় উপস্থিত ছিলেন ফেন্ডস ক্লাব রেজি:নং ৮৮৪ এর নির্বাহী সদস্য মিঠুন রায়,পরিবেশ স্থানীয় সম্পাদক রুবেল আহমদ, ,সদস্য ডালিম মিয়া,নাহিদুর রহমান,রাজন ইসলাম,সালাহ উদ্দিন,সেজু ইসলাম,মাছুম আহমদ সহ বাজারের ব্যবসায়ীবৃন্ধ এবং বিভিন্ন শ্রেনী-পেশার জনসাধারন।
এসময় বক্তারা তীব্র প্রতিবাদ জানিয়ে বলেন-এলাকার কিছু কুচর্ক্রী মহল মানুষের মান-সম্মান নিয়ে চিনিমিনি খেণায় মেতে উঠেছে। এসব কুচর্ক্রীদের বিরুদ্ধে সবাইকে সজাগ দৃষ্টি এবং ঝুরালো ভূমিকা পালন করতে হবে। আমরা ফখরুল ইসলামসহ যাদের বিরুদ্ধে পত্র-পত্রিকায় অশালীন এবং হেওপণ্য খারাপ মন্তব্য প্রকাশ করা হয়েছে।তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: