সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বায়োপিকে আপত্তি নেই গ্রেট খালি’র

1473603341বিনোদন ডেস্ক: ম্যারি কমের বায়োপিক হয়েছে। ‘আজহার’-ও দেখেছে দেশ। মহেন্দ্র সিংহ ধোনির বায়োপিক মুক্তির অপেক্ষায়। বলিউডের এই ট্রেন্ড দেখে এবার ডবলুডবলুই-র কিংবদন্তি ‘দ্য গ্রেট খালি’ও বলছেন, তাঁর বায়োপিক হলে আপত্তি নেই। প্রস্তাব পেলে তিনি ভেবে দেখবেন।

পাঞ্জাব পুলিশের অফিসার দলীপ সিংহ রানা থেকে ‘দ্য গ্রেট খালি’ হয়ে ওঠার ঘটনা সত্যিই চমকপ্রদ। তিনি বলিবিল্ডিং করেছেন, পেশাদার কুস্তিগীর হয়েছেন, মিস্টার ইন্ডিয়া খেতাবও জিতেছেন। তারপর ডবলুডবলুই-তে যোগ দিয়ে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছিলেন। সাত ফুট এক ইঞ্চি লম্বা প্রাক্তন বিশ্ব হেভিওয়েট চ্যাম্পিয়ন বায়োপিক নিয়ে প্রশ্নের জবাবে বলেছেন, ‘আমার বায়োপিক হলে ভালই লাগবে। আমি এ বিষয়ে ভাবিনি। তবে কেউ যদি আমার কাছে আসেন, তাহলে আমি জীবনের ঘটনার কথা বলব। কিন্তু যদি বায়োপিক না হয়, তাহলেও আমার খারাপ লাগবে না। আমি বায়োপিকের জন্য লালায়িত না।’

খালির জীবন অবলম্বনে সিনেমা হবে কি না, সেটা সময়ই বলে দেবে। তবে এ বছরের নভেম্বরেই তাঁর জীবনী প্রকাশিত হতে চলেছে। এ বিষয়ে অবশ্য এখনই বিস্তারিত কিছু জানাতে চাইছেন না তিনি। এখন হরিয়ানায় পেশাদার কুস্তি প্রতিযোগিতা আয়োজন করা নিয়ে ব্যস্ত খালি। আগামী মাসে এই প্রতিযোগিতা হবে। খালির মতে, দেশে এখন কুস্তি নিয়ে আগ্রহ তৈরি হয়েছে। এর জন্য বলিউডের দুই অভিনেতা সালমান ও আমির খানের প্রশংসা করেছেন খালি। তবে তিনি বলেছেন, পর্দার নায়করা বিভিন্ন ওষুধের সাহায্যে সিক্স প্যাক অ্যাবস তৈরি করেন। সাধারণ মানুষের সেটা করা উচিত নয়। এবিপি অনলাইন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: