সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৩২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আজিমপুরের জঙ্গি আত্মহত্যা করেছে : চিকিৎসক

murad-550x325নিউজ ডেস্ক : রাজধানীর আজিমপুরের ‘জঙ্গি’ আত্মহত্যা করেছে বলে জানিয়েছেন ময়নাতদন্তকারী চিকিৎসক ডা. সোহেল মাহমুদ। তিনি বলেন, নিহতের গলার বামপাশে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এ আঘাত দেখে মনে হচ্ছে সে আত্মহত্যা করেছে।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা ওই জঙ্গির ময়নাতদন্ত শেষ করে কলেজের ফরেনসিক বিভাগের প্রধান ডা. সোহেল মাহমুদ এসব কথা বলেন। রোববার পৌনে ৪টার দিকে তিনি ময়নাতদন্ত শুরু করেন এবং সোয়া ৪টার দিকে তা শেষ হয়।

তিনি বলেন, নিহতের গলার বামপাশে যে আঘাতের চিহ্ন রয়েছে তার গভীরতা দেড় ইঞ্চি, চওড়া দেড় ইঞ্চি ও লম্বায় ৩ ইঞ্চি। আঘাতের ধরণ দেখে মনে হচ্ছে সে আত্মহত্যা করেছে। তিনি আরও জানান, জঙ্গির ডানহাতে স্প্লিন্টারের আঘাত পাওয়া গেছে। তবে গুলির কোন চিহ্ন পাওয়া যায়নি বলে জানান তিনি।

আজিমপুরে অভিযানে নিহত ওই জঙ্গির নাম করিম বলে প্রথমে জানিয়েছিল পুলিশ। তবে করিম তার সাংগঠনিক নাম হলেও প্রকৃত নাম শমসেদ এবং রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার মেহেরচ-ী পূর্বপাড়ার মোসলেহউদ্দীনের ছেলে বলে-এমন তথ্যই ঢাকা থেকে জাননো হয়েছিল রাজশাহী মহানগর পুলিশকে। এ তথ্যের ভিত্তিতে খোঁজ নিয়ে রাজশাহী পুলিশ এমন কাউকে খুঁজে পায়নি। ফলে আজিমপুরে নিহত জঙ্গির নাম ও পরিচয়ের বিষয়টি এখনও নিশ্চিত হওয়া য়ায়নি।

নিহত ওই জঙ্গির ময়নাতদন্ত অজ্ঞাতনামা হিসাবেই সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন ডা. সোহেল মাহমুদ। তিনি বলেন, অজ্ঞাতনামা হিসাবেই আজিমপুরে নিহতের ময়নাতদন্ত করা হয়েছে।

তিনি আরও বলেন, নিহতের ডিএনএ প্রোফাইলিংয়য়ের জন্য থাই মাসল এবং চুল সংরক্ষণ করা হয়েছে। সে উত্তেজকবর্ধক কোন ড্রাগ সেবন করেছিল কি-না তা পরীক্ষার জন্য ভিসেরা এবং রক্তের নমুনা সংগ্রহ করা হয়েছে।

উল্লেখ্য, রাজধানী আজিমপুরে বিজিবি ২ নম্বর গেটের সামনে একটি বাসার দ্বিতীয় তলায় জঙ্গি আস্তানার সন্ধান পেয়েছে ডিএমপির কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট (সিটি)। শনিবার (১০ সেপ্টেম্বর) রাতে এই আস্তানায় অভিযান চালায় পুলিশ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: