সর্বশেষ আপডেট : ২ মিনিট ২৬ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জকিগঞ্জে দুঃস্থদের মধ্যে ঈদের মসলা সামগ্রী বিতরণ

unnamed-4জকিগঞ্জ প্রতিনিধি:: আসন্ন ঈদ-উল আযহা উপলক্ষে রবিবার জকিগঞ্জের মৌলভী ছাইর আলী স্কুলে জকিগঞ্জ সোসাইটি অব ইউকের সহ সভাপতি ও তাওসিফ কবির চৌধুরী শিক্ষা উন্নয়ন প্রকল্প থেকে ৩ শত গরীব ও দুঃস্থ পরিবারের মধ্যে ঈদ উল আযহার মসলা সামগ্রী বিতরণ করা হয়েছে। মসলা বিতরণী অনুষ্টানে অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জকিগঞ্জ পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা হাজী খলিল উদ্দিন, জকিগঞ্জ সোসাইটি অব ইউকের সাধারণ সম্পাদক আফজাল আহমদ চৌধুরী, ইউপি চেয়ারম্যান মোস্তাক আহমদ, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সাজনা সুলতানা হক চৌধুরী, মৌলভী ছাইর আলী স্কুলের প্রধান শিক্ষক সাব্বির আহমদ, জকিগঞ্জ প্রেসক্লাব সভাপতি আবুল খায়ের চৌধুরী, সহ সভাপতি এখলাছুর রহমান, সাধারণ সম্পাদক শ্রীকান্ত পাল, প্রচার সম্পাদক মোর্শেদ লস্কর, র্নিবাহী সদস্য আল হাছিব তাপাদার, পৌর কাউন্সিলর দেলোয়ার হোসেন নজরুল, ইউপি সদস্য আতাউর রহমান, পরচক ফ্রেন্ডশীপ ক্লাবের সভপতি রেজাউল করিম, সাধারণ সম্পাদক খালেদ আহমদ খাঁন।

বিতরণকৃত মসলা সামগ্রীর মধ্যে রয়েছে, পিয়াজ, রসুন, আদা, সয়াবিন তেল, লবন, মরিচ, হলুদ, ধনিয়া ও জিরার গুড়া। এসব সামগ্রী বিতরণ ও ব্যবস্থাপনায় ছিলো পরচক ফ্রেন্ডশীপ ক্লাব।

এ সময় ক্লাবের সকল সদস্য ও এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উল্লেখ্য জকিগঞ্জ সোসাইটি অব ইউকের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন পৌর এলাকার আবিদুর রহমান। তিনি প্রতিবছর এ সোসাইটির মাধ্যমে অসংখ্য গরীব ও দুঃস্থ পরিবারকে সহযোগীতা করে আসছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: