সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পরীমণির চলচ্চিত্রে আসার পেছনে ভূমিকা ছিল চম্পার

01বিনোদন ডেস্ক : চলচ্চিত্র ক্যরিয়ারের ৩০ বছর পূর্ণ হলো চিত্রনায়িকা চম্পা’র। ১৯৮৬ সালে প্রয়াত শিবলী সাদিকের তিন কন্যা ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন চম্পা। যদিও তার আগে ১৯৮১ সালে ছোট পর্দায় প্রয়াত আব্দুল্লাহ আল মামুনের ডুব সাঁতার নাটকের মাধ্যমে অভিনয় অঙ্গনে প্রথম পা রাখেন তিনি। এই গুণী অভিনয়শিল্পী এবার এসেছেন মাছরাঙা টেলিভিশনের ঈদের বিশেষ আয়োজন ‘রাঙা সকাল’-এ।

চম্পা তার ব্যক্তিজীবনের স্মৃতিচারণ করতে গিয়ে বলেছেন, তিনি কখনোই অভিনেত্রী হতে চাননি। হতে চেয়েছিলেন শীর্ষস্থানীয় মডেল। বিবি রাসেলকে দেখেই ছোটবেলায় মডেল হবার অনুপ্রেরণা পেয়েছিলেন তিনি। ছোটবেলার স্মৃতি স্মরণ করতে গিয়ে চম্পা হারিয়ে যান অতীতে। একবার তিনি পানিতে পড়ে মরতে বসেছিলেন। বোন ববিতা তাকে উদ্ধার করেছিলেন।

বর্তমান সময়ের কথা স্মরণ করতে গিয়ে চম্পা বলেন, রান্না করতে তিনি ভালোবাসেন। সেই সঙ্গে কাঁচাবাজারও নিজে করার চেষ্টা করেন তিনি। গল্পচ্ছলেই জানা যায়, এ সময়ের চিত্রনায়িকা পরীমণির চলচ্চিত্রে আসার পেছনেও চম্পার ভূমিকা ছিল সব চাইতে বেশি। রাঙা সকাল-এর এই বিশেষ পর্বটি প্রচার হবে আগামী ১৫ সেপ্টেম্বর, বৃহস্পতিবার ঈদের ৩য় দিন, সকাল ৭টা থেকে ৯টায়, মাছরাঙা টেলিভিশনে। রুম্মান রশীদ খান ও জিয়নের উপস্থানায় রাঙা সকাল প্রযোজনা করেছেন রকিবুল আলম ও জোবায়ের ইকবাল।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: