সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫৮ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাহা-ইমজা মিডিয়াকাপ ফুটবল টুর্নামেন্ট : বাংলাদেশ প্রতিদিনকে ৩-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন চ্যানেল এস

14317334_1358671220827531_8628596906630761540_nস্টাফ রিপোর্টার: মাহা-ইমজা মিডিয়াকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় বাংলাদেশ প্রতিদিনকে ৩-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় চ্যানেল এস।

১১ সেপ্টেম্বর রবিবার বিকাল ৪ টায় সিলেট জেলা স্টেডিয়ামে টান টান উত্তেজনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়ে মাহা-ইমজা মিডিয়াকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা। উক্ত ফাইনাল খেলায় অংশগ্রহণ করে বাংলাদেশ প্রতিদিন ও চ্যানেল এস। খেলায় ৩-১ গোলে বাংলাদেশ প্রতিদিনকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়ে বিজয়ের মুকুট কেড়ে নেই চ্যানেল এস।

ম্যাচের দশ মিনিটের মাথায় বাংলাদেশ প্রতিদিনকে এগিয়ে নেন কোহিনূর। গোল পরিশোধ করতে দেরি করেনি তারুণনির্ভর দল চ্যানেল এসও। দলকে সমতায় নেন চ্যানেল এসের শফি আহমদ। প্রথমার্ধ শেষ হয় ১-১ গোলের সমতায়।
দ্বিতীয়ার্ধে আস্তে আস্তে প্রভাব বিস্তার করতে শুরু করে চ্যানেল এস। দলের অধিনায়ক মঈন উদ্দিন মনজুর মাঝ মাঠ থেকে নেয়া শট বাংলাদেশ প্রতিদিনের রক্ষণভাগের খেলোয়াড়ের মাথায় লেগে জড়িয়ে যায় জালে। আত্মঘাতি গোলে পিছিয়ে পড়ার পর অনেকটা খেই হারিয়ে ফেলে বাংলাদেশ প্রতিদিন। এ সুযোগকে কাজে লাগিয়ে রক্ষণভাগ থেকে বল নিয়ে এগিয়ে গিয়ে আরো একটি দর্শনীয় গোল করে বিপক্ষ দলের জয়ের আশার কফিনে শেষ পেরেক টুকে দেন চ্যানেল এসের ডিফেন্ডার হুমায়ুন কবির লিটন।এরপর আর ঘুরে দাড়াতে পারেনি বাংলাদেশ প্রতিদিন। খেলা শেষ হয় ৩-১ গোলের ব্যবধানে

খেলা শেষে চ্যাম্পিয়ান দলের হাতে ট্রফি তুলে দেন অর্থমন্ত্রী আবুল আব্দুল মুহিত।

এসময় অর্থমন্ত্রী বলেন, আমি সত্যিই আনন্দিত যে সিলেটে এত সাংবাদিক আছেন। আপনারা পেশার পাশাপাশি খেলাধুলায় বেশ পারদর্শিতা দেখিয়েছেন।

এসময় সাবেক মেয়র বদর উদ্দিন কামরান, সাবেক ক্রীড়া পদক প্রাপ্ত রনজিত দাস, সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহি এনামুল হাবিব, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন, সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, ক্রীড়া সংগঠক বিজিত চৌধুরী এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহি সদস্য মাহি উদ্দিন আহমদ সেলিম বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ৬ আগস্ট শনিবার থেকে সিলেটে প্রথমবারের মতো শুরু হয় মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট।

ঐদিন বিকেল ৪ টায় সিলেট জেলা স্টেডিয়ামে এই মিডিয়া কাপের উদ্বোধন করা হয়। এর আগে মিডিয়াকাপ ক্রিকেট টুর্নামেন্ট আয়োজিত হলেও এবারই প্রথমবার ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। র্টুনামেন্টে ৮টি দল অংশগ্রহণ করে। সিলেটের স্থানীয় পত্রিকাগুলোর মধ্যে দৈনিক সুবজ সিলেট, দৈনিক শ্যামল সিলেট, দৈনিক উত্তরপৃর্ব আর জাতীয় পত্রিকার মধ্যে শুধু মাত্র দৈনিক বাংলাদেশ প্রতিদিন এবং দৈনিক সংবাদ অংশগ্রহণ করে। টিভি চ্যানেলগুলোর মধ্যে চ্যানেল এস, যমুনা টেলিভিশন এবং এস এ টিভি অংশগ্রহন করেছে এই টুর্নামেন্ট।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: