সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কার্ডিফ জালালিয়া মসজিদে দারুল কিরাত মজিদিয়া ফুলতলী ট্রাষ্টের বিভিন্ন প্রতিযোগীতার সনদ ও পুরস্কার বিতরনী সম্পন্ন

shahjalal_mosque02কার্ডিফ থেকে বদরুল মনসুর: বিপুল সংখ্যক অবিভাবক ও মুসল্লিয়ানদের উপস্থিতিতে বৃটেনের কাডিফ জালালিয়া মস্ক এন্ড ইসলামিক এডুকেশন সেন্টারে দারুল কিরাত মজিদিয়া ফুলতলী ট্রাষ্টের উদ্দোগে প্রতি বছরের মত এবারও স্পেশাল কিরাত ও তাজবীদ কোস এর বিভিন্ন প্রতিযোগীতার সনদ ও পুরুস্কার বিতরনী অনুষ্টান অতি সম্প্রতি সফলতার সাথে সম্পন্ন হয়েছে।
জালালিয়া মসজিদ কমিটির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আনছার মিয়ার সভাপতিত্বে ও জালালিয়া মসজিদের খতীব ও ঈমাম কারী মাওলানা ফয়জুর রহমানের পরিচালনায় অনুষ্টিত এই অনুষ্ঠানে বক্তব্য রাখেন আনজুমানে আল ইসলাহ ওয়েলস ডিভিশনের প্রেসিডেন্ট হাফিজ মাওলানা ফারুক আহমদ. কাডিফ শাহ্‌ জালাল মসজিদ কমিটির জেনারেল সেক্রেটারি এবং ডেইলি সিলেট ও দৈনিক মৌলভীবাজার ডট কমের সম্পাদকমন্ডলীর সভাপতি মকিস মনসুর আহমদ, জালালিয়া মসজিদের সহ কারী ঈমাম হাফিজ মাওলানা খায়রুল আলম, কারী মোজাম্মেল আলী, কারী নুরুল ইসলাম, কারী মোহাম্মদ সেলিম, মসজিদ কমিটির ট্রেজারার মিজানুর রহমান দুলু, কারী আবদুল আলীম, আবদুল মালিক মানিক, ইকবাল আহমদ, আবু তাহের চৌধুরী ও কারী মুজিবুর রহমান প্রমুখ।
বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নিয়ে জামাতে সুরায় ১ম হয়েছে হামিদুল ইসলাম, ২য় সাফায়াত আহমদ ও ৩য় হয়েছে এমদাদুর রহমান।
জামাতে আউয়ালে ১ম হয়েছে মোহাম্মাদ নাহিম ইসলাম, ২য় মাহিদুর রহমান ও ৩য় আহমান আহমদ, জমাতে সানীতে ১ম হয়েছে সাফীয়ান ইয়াসমীন ২য় রমজান আলী ও ৩য় হয়েছে হাজেরা জান্নাত। জামাতে সালীশে ১ম হয়েছেন সাফী চৌধুরী ২য় হাদী চৌধুরী ও ৩য় হয়েছেন আবু সাঈদ এবং জামাতে রাবীতে ১ম হয়েছেন মনসুর আলম মাহদী।
shahjalal_mosque01এই মহতি অনুষ্টানে সকল বক্তারা সনদ ও পুরুস্কার প্রাপ্ত ছাত্র ছাত্রীদের ও অংশকারী সবাইকে ধনবাদ ও অভিনন্দন জানিয়ে প্রতি বছর এরকম উদ্যোগ নেওয়ার জন্য দারুল কিরাত মজিদিয়া ফুলতলী ট্রাষ্টের প্রতি অনুরুধ জানান এবং সুন্দর ও সফল আয়োজনের জন্য ফুলতলী ট্রাষ্টের ভূয়শী প্রশংসা করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: