সর্বশেষ আপডেট : ৫০ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কার্ডিফ বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের উদ্যোগে বনভোজন

bangladesh_welfare_associationকার্ডিফ থেকে বদরুল মনসুর: বৃটেনের কাডিফ বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের উদ্যোগে অতি সম্প্রতি বিপুল উৎসাহ উদ্দীপনায় ও আনন্দঘন পরিবেশে ইংল্যান্ডের বৃস্টল শহরের এর লংলী সাফারী পার্কে দুটি কোচ বহরে শতাধিক পুরুষ মহিলা ও নব প্রজন্মের ছেলে মেয়েদের সাথে নিয়ে বনভোজন সম্পন্ন করা হয়েছে।
দিনভর এই ডে ট্রিপে অংশগ্রহণকারীরা সমগ্র সাফারী পার্ক ঘুরে ঘুরে দেখেন এবং একে অপরের সাথে আনন্দ ভাগা ভাগী করে নেন। কোচ বহরে যাওয়া আসার সময় গান, কৌতুক, কবিতা, খাওয়া দাওয়া ও জমজমাট আড্ডায় সবাই ছিলেন আনন্দমূখর।
এছাড়া বিশেষ করে নব প্রজন্মের ছেলে মেয়েরা ও এই ট্রিপে খুউব আনন্দ উপভোগ করতে দেখা গেছে। সমগ্র পার্ক ঘুরে ঘুরে দেখার পর দূপুরের ভোজনের সময় যখন এলো তখন প্রতিটি পরিবার পরিজনের ঘর থেকে তৈরী করে নেওয়া রকমারী খাবার পরিবেশনে এমন প্রতিযোগিতা শুরু হয় যেনো সাড়াদিন খেলেও শেষ হবে না। রকমারী খাবারের নানা সাদে সবাইকে তৃপ্তি ভরে খেতে দেখা গেছে।
সব আয়োজন এতো সুন্দর ও সফল হওয়ায় এই স্মরণীয় ট্রিপ যেনো এক মিলন মেলায় পরিনত হয়। ভোজনের পর ট্রি কফি ড্রিজাট ছাড়াও ছিলো পান সুপারীর সমাঘম।
পরিশেষে কাডিফ বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের চেয়ারম্যান আবদুল হান্নান শহীদুল্লাহর সভাপতিত্বে এবং ওয়েলফেয়ারের জেনারেল সেক্রেটারি মোহাম্মাদ আসকর আলীর পরিচালনায় অনুষ্টিত লংলী সাফারী পার্কেই আনন্দঘন আড্ডা ও আলোচনা সভায় বক্তব্য রাখেন কাডিফ বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের ডিরেক্টর ও গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের কেন্দ্রীয় জয়েন্ট সেক্রেটারি এবং ডেইলি সিলেট ও সাপ্তাহিক মৌমাছি কন্ঠের সম্পাদক মন্ডলীর সভাপতি মকিস মনসুর আহমদ, বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের ডিরেক্টর ও গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের কেন্দ্রীয় ধম’ বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মাদ আনোয়ার, বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের ডিরেক্টর নজির উদ্দিন, ওয়েলস বাংলাদেশ কালচারাল এসোসিয়েশনের সেক্রেটারি ও ওয়েলফেয়ারের ট্রাষ্টি আবুল কালাম শামীম, ওয়েলস আওয়ামী যুবলীগের সহ সভাপতি ও ওয়েলফেয়ারের ট্রাষ্টি রকিবুর রহমান, ওয়েলফেয়ারের ডিরেক্টর মাহমুদ হোসাইন ও ওয়েলফেয়ারের ডিরেক্টর আবদুস সামাদ প্রমুখ নেতৃবৃন্দ।
এছাড়া ও উপস্থিত ছিলেন বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের ডিরেক্টর প্রবীন মুরব্বী আলহাজ্ব রহমত আলী, মৌলভীবাজার একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশনের উপদেষ্টা প্রবীন মুরব্বী আলহাজ্ব আবু বক্কর কটু মিয়া, ওয়েলস বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আলহাজ্ব ছালিক মিয়া, মখন মিয়া. খসরু মিয়া, কয়সর আলী, কামাল আহমদ, রকিব মনসুর, সাদিক আহমদ, সেবুল আলী, রহিমা মুহিত, আবদুল মালিক, সেলিম উদ্দিন ও আজাদ মিয়া। বৃটেনের কাডিফ বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের উদ্যোগে এই বনভোজন আয়েজন করায় অংশগ্রহণকারী সবাই ওয়েলফেয়ারের ভূয়শী প্রশংসা করে প্রতিবছর এরকম ডে ট্রিপ করার জন্য অনুরুধ জানানো হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: