সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৪ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আজ নানা আপনাকে খুব মিস করছি

shafiqul-haqueমকিস মনসুর: ৫২ এর ভাষা সৈনিক ও মহান স্বাধীনতা যুদ্ধের সংগঠক সৈয়দ শফিকুল  হকের আবাস আার ঠিকানা হচ্ছে সিলেটের দক্ষিন সুরমার চান্দাই, আর আমার আবাস আার ঠিকানা হচ্ছে মৌলভীবাজার জেলা সদরের একাটুনা ইউনিয়নের কচুয়া গ্রামে। যিনি আমাকে অন্তর দিয়ে ভালোবাসতেন। শুধু কাডিফে নয়, বৃটেনের যেখানেই যেতেন আমার প্রসংগে কথা উঠলেই পরিচয় দিতেন নাতি হিসাবে।  বলতেন মকিস আমার নাতি। নানা আর নাতি  হিসাবে আমাদের  মধুর  সম্পর্ক ছিলো। আমরা ছিলাম একে অপরের আত্মার আত্বীয়। নানা চলে গেছেন না ফিরার দেশে। সৈয়দ শফিকুল  হক ছিলেন কাডিফ জি আর সি বাংলা স্কুলের চেয়ারম্যান  ও বাংলাদেশ এসোসিয়েশনের ভাইস চেয়ারম্যান এবং গ্রেটার সিলেট কাউন্সিল ওয়েলস এর উপদেষ্টা।  ছিলেন আমার  অতি আপনজন।
আজ  নানা আপনাকে খুউব মিস করছি। আপনার সততা নীতি, আদর্শ দেশাত্ববোধ ও মানুষের  প্রতি অকৃত্রিম ভালবাসা, ওয়েলস তথা কাডিফ  রাজনৈতিক, শিক্ষা, সামাজিক ও কমিউনিটি  মহলে  আপনার যে অবদান  তাহা কোনদিন আমরা কাডিফবাসী ভূলবো না।
গত ৯ই সেপ্টেম্বর ছিলো সৈয়দ শফিকুল হকের ২য় মৃতুবার্ষিকী। মনসুর মিডিয়ার পক্ষ থেকে জানাচ্ছি গভীর সমবেদনা। দোয়া করবেন মহান আল্লাহ্‌ তায়ালা যেনে উনাকে জান্নাতবাসী করেন। আমিন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: