সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ৫৫ সেকেন্ড আগে
সোমবার, ২৪ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের কার্যক্রম স্থগিত…

unnamedনবীগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের ৯১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি অনুমোধনের ঘন্টা পরই এর সকল সাংগঠনিক কার্যক্রম স্থগিত করেছেন কেন্দ্রীয় সংসদ। এনিয়ে রাজনৈতিক অঙ্গনসহ সামাজিক যোগগাযোগ মাধ্যমে চলছে নানা আলোচনা।

পদবঞ্চিত নেতাদের দাবী, শনিবার দুপুরে হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক নবীগঞ্জ ছাত্রলীগের অনেক ত্যাগী নেতাদের বাদ দিয়ে গঠিত পূর্ণাঙ্গ কমিটিতে স্বাক্ষর করেন। কিন্তু এ খবরে উপজেলা নানা মন্তব্যের ঝড় উঠে। এ দিকে পূর্ণাঙ্গ কমিটি গঠনের ঘন্টাকানেক পর পরই উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম স্থগিত করেছেন কেন্দ্রেীয় সংসদ।

সংশ্লিষ্ট সুত্রে জানাযায়, দীর্ঘ দিন ধরে বাংলাদেশ ছাত্রলীগ নবীগঞ্জ উপজেলা কমিটি গঠনকে কেন্দ্র করে অভ্যন্তরীন কোন্দল, গ্রুপিং, লবিং ও দাঙ্গা-হাঙ্গামার ঘটনা ঘটে। এ অবস্থায় আবু ছালেহ জীবনকে সভাপতি ও সাইদুর রহমানকে সাধারণ সম্পাদক করে ৯১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির তালিকা করে জেলা কমিটির বরাবরে উপস্থাপন করলে শনিবার দুপুরে উক্ত পুর্ণাঙ্গ কমিটি অনুমোধিত হয়। এর মধ্যে খবর আসে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক পত্রে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম পরবর্তী আদেশ না দেয়া পর্যন্ত স্থগিত করা হয়। ফলে নব-গঠিত কমিটির উৎসাহ মুর্হুতেই ম্লান হয়ে যায়। হতাশা দেখা দেয় উৎসক মুখোর ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে।

যাহা বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে রিতিমত ঝড় তুলেছে। চলছে দু‘গ্রুপের নেতা কর্মীদের পক্ষে বিপক্ষে মন্তব্য।
এ ব্যাপারে জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দের সাথে যোগাযোগ করলে তারা জানান, নবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের কমিটি অনুমোধন দেয়া হয়েছে। শুনেছি কেন্দ্রীয় সংসদ কমিটির সাংগঠনিক কার্যক্রম সাময়িকভাবে স্থগিত করেছেন। তবে জেলা ছাত্রলীগ এ সংক্রান্ত কোন পত্র পায়নি। এ ব্যাপারে কেন্দ্রীয় দপ্তরে যোগাযোগের চেষ্টা চলছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: