সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ২৫ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সূর্যোদয় এতিম স্কুলের শিক্ষার্থীদের মধ্যে ছাতা বিতরণ

unnamed-1অরাজনৈতিক সমাজিক সংগঠন ‘সুর্যোদয় যুব সংঘ’ এর উদ্যোগে ১০ সেপ্টেম্বর শনিবার চৌকিদেখী এয়ারপোর্ট রোডস্থ আনোয়ারা মতিন একাডেমী প্রাঙ্গনে প্রতিষ্ঠিত ‘সূর্যোদয় এতিম স্কুল’র শিক্ষার্থীদের মধ্যে ছাতা বিতরণী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

২০১৩ সালের সিলেট বিভাগে শ্রেষ্ঠ যুব সংগঠক পদক প্রাপ্ত সূর্যোদয় যুব সংঘ ও সূর্যদয় এতিম স্কুল এর প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ হাসান তালুকদার সোহেল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ কে কামাল হোসেনের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ। বিশেষ অতিথি হিসেব উপস্থিত ছিলেন আনোয়ারা মতিন একাডেমীর প্রতিষ্ঠাতা ও প্রিন্সিপাল এডভোকেট আব্দুল মতিন চৌধুরী, মুক্তিযোদ্ধা বীর প্রতিক আব্দুল মালেক, অধ্যাপক ডাঃ শামসুল আলম চৌধুরী, সূর্যোদয় এতিম স্কুলের পৃষ্টপোষক আব্দুল হামিদ, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী হুমায়ুন আহমদ মাসুক, স্কুলের উপদেষ্ঠা ও সিলেট কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি এহছানুল হক তাহের, স্কুলের উপদেষ্ঠা এহিয়া আহমদ, স্কুলের সহকারী প্রধান শিক্ষক মৌলভী শহীদুল ইসলাম, যুব সংগঠক শেখ তোফায়েল আহমদ সেপুল, স্কুল ও সংগঠনের উপদেষ্ঠা জুনেদ আহমদ, সমাজকর্মী শাহাব উদ্দিন আহমেদ শাবু, সমাজকর্মী ও যুব নেতা সুফিয়ান আহমদ, কবি সুমন আহমদ প্রমুখ।

সভায় বক্তারা বলেন, ছিন্নমূল অসহায় এতিমরা সমাজেরই একজন। সে ছোট বেলা তার বাবা অথবা মাকে হারিয়েছে, হারিয়েছে তার রক্ষণাবেক্ষণকারী ও পথ প্রদর্শনকারীকে। এজন্য তার বিশেষ প্রয়োজন এমন একজন ব্যক্তির। তারা যদি আমাদের একটু সহায়তা বা সহযোগিতা পায়, তাহলে আগামীতে এরাই দেশ ও জাতির উন্নয়নে সহায়ক ভূমিকা পালন করবে এবং সে মানুষের মত মানুষ হতে পারবে। বক্তারা এতিমদের সহযোগিতার জন্য সুশীল সমাজের ব্যক্তিবর্গকে এগিয়ে আসার জন্য আহ্বান জানান।

এতে আরো বক্তব্য রাখেন, সাংগঠনিক সম্পাদক মোঃ বিকাশ আহমদ, স্বাগত বক্তব্য রাখেন, সংগঠনের অর্থ সম্পাদক আফজাল হোসেন, প্রচার মোঃ জাহিদ আহমদ, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ জাহেদ সাইফুল্লাহ, কারিগরি বিষয়ক সম্পাদক রাহাত আহমদ, জাতীয় দিবস বিষয়ক সম্পাদক জাহিদুল ইসলাম গোলজার, পাঠাগার বিষয়ক সম্পাদক মোঃ নজরুল ইসলাম নবাব, কারীগরি ও প্রতিভা বিষয়ক সম্পাদক কাওসার মিয়া, স্কাউট বিষয়ক সম্পাদক ফারহান আহমদ, হিন্দু ধর্ম বিষয়ক সম্পাদক সুজন দে, শিক্ষক কামরুল হাসান, মোঃ কবির আহমদ, মোঃ আফসর আহমদ, রায়হান আহমদ রাহি, শিক্ষক কামরান আহমদ, সংঙ্গীত শিল্পী শেখ আফজাল হোসেন, শিক্ষিকা হামিদা আক্তার, খাজিদা আক্তার ইমা, রুজিনা বেগম, ফারজানা আক্তার, নাজমিন আক্তার শিপা, সুনিয়া আক্তার ইতি, সোনিয়া বেগম প্রমুখ।

ছাতা বিতরণী ও আলোচনা সভা শেষে সূর্যোদয় এতিম স্কুলের শিক্ষার্থীরা বিভিন্ন ধরনের ডিসপ্লে প্রদর্শন করার মাধ্যমে এক আনন্দঘণ পরিবেশ সৃষ্টি হয়। শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন সহ ধর্ম সম্পাদক মঞ্জুর আহমদ। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: