সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৪৭ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে নাইটগার্ডকে বেঁধে রেলওয়ের গুদামে চুরি

08-6ছাতক প্রতিনিধি ::
ছাতকে নাইটগার্ডকে বেঁধে রেলওয়ে গুদামে চুরি সংঘটিত হয়েছে। গত সোমবার ভোরে সুরমা নদীর তীর সংলগ্ন রেলওয়ের গুদামে চুরি সংঘটিত হলেও সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বিষয়টিকে গোপন রাখতে নীরব ভূমিকা পালন করছেন। রেলওয়ে বিভাগের গুদামে চুরির ঘটনা নিয়ে কেউ মুখ খুলছেন না। এদিকে চোরদের ব্যাপক মারধরে গুরুতর আহত নাইট গার্ডকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রেলওয়ে কর্তৃপক্ষ রহস্যজনক কারণে পুরো বিষয়টিকে গোপন রাখার চেষ্টা করছেন। এ ব্যাপারে থানায় কোনো জিডিও করা হয়নি বলে জানা গেছে।

খোঁজ নিয়ে জানা গেছে, ছাতকে সুরমা নদীর তীরে অবস্থিত রোপওয়ের আনলোডিং বাঙ্কার সংলগ্ন এলাকায় রয়েছে রেলওয়ে বিভাগের ইলেক্ট্রিক গুদাম। রেলওয়ের এ গুদামে নাইড গার্ড হিসেবে কর্মরত ছিলেন পৌর শহরের লেবারপাড়া গ্রামের মনির উদ্দিনের পুত্র আফিক মিয়া। গত সোমবার ভোর রাতে ৬-৭ জনের মুখোশধারী চোর নাইটগার্ড আফিক মিয়াকে আক্রমন করে গুদামের চাবি দিতে বলে। গুদামের চাবি না পেয়ে আফিক মিয়াকে বেধড়ক পিটিয়ে আহত করে চোরেরা। এক পর্যায়ে চোরেরা তার হাত-পা বেঁধে ফেলে রেখে গুদামের তালা ভেঙে ফ্যান, ইলেক্ট্রিক মোটর, জেনারেটর, বিপুল পরিমাণ অ্যালুমোনিয়ামের তার, মূল্যবান তামা ও লৌহজাত সামগ্রীসহ কয়েক লক্ষ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। সকালে লাফার্জের ফেরিচালক আশরাফ আলী রোপওয়ের আনলোডিং বাঙ্কার এলাকা দিয়ে যাওয়ার সময় নাইটগার্ড আফিক মিয়াকে হাত-পা বাঁধা অবস্থায় দেখতে পেয়ে তার স্বজনদের খবর দেন। এসময় আফিক মিয়ার ভাতিজা ফেরিঘাটে হোটেল ব্যবসায়ী সুহেল আহমদ ও তার ভাই রফিক মিয়াসহ স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে নাইটগার্ড আফিক মিয়া জানায়, রোপওয়ে বাঙ্কার সংলগ্ন রেলওয়ের এ গুদামে রাত ১০টা থেকে ভোর ৬টা পর্যন্ত নাইটগার্ড হিসেবে দীর্ঘদিন ধরে দায়িত্ব পালন করে আসছেন। গত সোমবার ভোর প্রায় ৪টায় ৬-৭জন মূখোশধারী তাকে ব্যাপক মারধর করে হাত-পা বেঁধে মাঠে ফেলে রাখে। গুদামে কি কি মালামাল ছিল তার জানা নেই।
ছাতক রেলওয়ের উপসহকারী প্রকৌশলী রতিশ পাল গুদাম চুরির ঘটনা স্বীকার করে জানান, গুদাম থেকে কোনো মালামাল খোয়া যায়নি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: