সর্বশেষ আপডেট : ১১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিপিএলের প্লেয়ার ড্রাফট ৩০ সেপ্টেম্বর

eebpl-la20160911021531খেলাধুলা ডেস্ক ::
বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) জমকালো ৪র্থ আয়োজন অনুষ্ঠিত হবে আগামী নভেম্বরে। এটা আগেই ঘোষণা দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিপিএলের চতুর্থ আসরের জন্য প্লেয়ার ড্রাফট অনুষ্ঠানের দিনক্ষণও ঘোষণা দিয়ে ফেলেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বিপিএলের গভর্নিং কাউন্সিল ইএসপিএন ক্রিকইনফোকে নিশ্চিত করেছে যে, আগামী ৩০ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে প্লেয়ার ড্রাফট।

বিপিএলের চতুর্থ আর শুরু হবে ৪ নভেম্বর। পূর্বের ঘোষিত তারিখের চেয়ে এবার আরও দুদিন এগিয়ে আনলো। মোট ৭টি দল নিয়ে অনুষ্ঠিত হবে জমজমাট এই আসরটি। খুলনা এবং রাজশাহী ফিরেছে এবারের আসরে। সর্বশেষ আসরে এই দুটি বিভাগীয় শহরের ফ্রাঞ্চাইজি অনুপস্থিত ছিল। এবার এই দুই বিভাগ যুক্ত হলো এবং বাদ দেয়া হলো সিলেট ফ্রাঞ্চাইজিকে।

প্লেয়ার ড্রাফটের কোন পদ্ধতি হবে সেটা এখও ঠিক করা হয়নি। তবে ধারনা করা হচ্ছে.. গত বছরের নিয়মেই প্লেয়ার ডাফট অনুষ্ঠিত হবে। ড্রাফট অনুষ্ঠানে প্রতিটি দল তাদের লটারির মাধ্যমেই পছন্দের দেশি এবং বিদেশি খেলোয়াদের বাছাই করে নিতে পারবে।

নতুন করে যুক্ত হওয়া বিপিএলের দল দুটির মালিক কে সেটা এখনও নিশ্চিত হয়নি। বিসিবি জানিয়েছে, খুব দ্রুতই নিশ্চিত করা হবে। যদিও দুটি প্রতিষ্ঠান আগ্রহ দেখিয়েছ। একটি জেমকন গ্রুপ অন্যটি ম্যাঙ্গো এন্টারটেইনমেন্টস লিমিটেড। বাকি জানা যাবে ঈদের পর।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: