সর্বশেষ আপডেট : ৫৩ মিনিট ১০ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইজলিংটনের সাবেক মেয়র ও কাউন্সিলার জিলানী চৌধুরীর সম্মানে মতবিনিময় সভা

14281541_966729310119975_1752408756_nপ্রবাস ডেস্ক: ৩রা সেপ্টেম্বর নিউজার্সি শহরের জাকির বেকারীতে যুক্তরাজ্য থেকে আগত মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রনেতা ইজলিংটনের সাবেক মেয়র ও কাউন্সিলার জিলানী চৌধুরীর সম্মানে এক মতবিনিময় সভা অনুষ্টিত হয় ।
উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন প্রসপেক্ট পাকর্ সিটির বোর্ড অব এডুকেশনের কমিশনার ও নিউজার্সি বিএনপির সভাপতি রাজনগরের সাবেক ছাত্রনেতা আবুল হোসেন সুরমান, মৌলভীবাজার ডিষ্ট্রিক্ট এসোসিয়েশনের সভাপতি ও আওয়ামীলীগ নেতা ভিপি আব্দুল মুক্তাদির তোফায়েল মৌলভীবাজার ডিষ্ট্রিক্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক শাহীন মোহাম্মদ, নিউজার্সি আওয়ামীলীগের সাধারন সম্পাদক শামীম আহমেদ, মৌলভীবাজার ডিষ্ট্রিক্ট এসোসিয়েশনের উপদেষ্টা নুমান খান,  আওয়ামীলিগ নেতা ও মৌলভীবাজার সমন্নয় কমিটির সাবেক সাধারন সম্পাদক সেলিম চৌধুরী, আওয়ামীলিগ নেতা সৈয়দ শওকত আলী ও এ কিউ মাসুদ প্রমুখ।
মতবিনিময় সভায় বক্তারা যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্রের রাজনৈতিক. সামাজিক ও মৌলভীবাজার জেলার ও কমিউনিটি বিভিন্ন বিষয়ে বিশদভাবে আলোচনা করেন এবং বিভিন্ন বিষয়ে অভিমত তুলে ধরেন।
এছাড়াও নেতৃবৃন্দ যুক্তরাজ্য থেকে আগত মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রনেতা ও প্রবাসী লিডার কাউন্সিলার জিলানী চৌধুরীর বৃটেনে নানা কমকান্ডের ভূয়শী প্রশংসা করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: